Ameen Qudir

Published:
2019-11-06 16:04:25 BdST

উৎসবমুখর পরিবেশে বিএসিএএমএইচএর বার্ষিকী অনুষ্ঠিত


 

ডেস্ক
_________________

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর চাইল্ড অ্যান্ড এডোলেসেন্ট মেন্টাল হেলথ (বিএসিএএমএইচ) এর ১২ তম বার্ষিক সাধারণ সভা ও বার্ষিক কনফারেন্স-২০১৯   ৫ ও ৬ নভেম্বর উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

প্রথম দিন ৫ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে সম্মেলন উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

 

অধ্যাপক ডা. ফারুক আলম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএসএমএমইউ এর উপ-উপাচার্য অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার, বাংলাদেশ নিউরো-ডেভলেপমেন্ট প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট এর চেয়ারম্যান অধ্যাপক ডা. গোলাম রব্বানী, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট এর সভাপতি অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী, বাংলাদেশ জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালক অধ্যাপক ডা. মোহিত কামাল, বিএসএমএমইউ এর মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা.সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব এবং একই বিভাগের সাবেক অধ্যাপক ডা. এম এ সালাম।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএসিএএমএইচ এর প্রতিষ্ঠাতা প্রধান অধ্যাপক ডা. এম এস আই মল্লিক এবং বিএসিএএমএইচ এর সাধারণ সম্পাদক ডা. হেলাল উদ্দিন আহমেদ। এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বিএসএমএমইউর চাইল্ড অ্যান্ড এডোলেসেন্ট সাইকিয়াট্রিস্ট অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদ।

এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশের শীর্ষ সাইকিয়াট্রিস্টবৃন্দ উপস্থিত ছিলেন।
এবারের বিএসিএএমএইচ কনফারেন্স এর মূল থিম: Child and Adolescent Mental Health: Developmental Perspectives। দুইদিনের কর্মসূচিতে একাধিক বৈজ্ঞানিক অধিবেশন অনুষ্ঠিত হয় । প্রথম দিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

কনফারেন্সের সায়েন্টিফিক পার্টনার হিসেবে সহযোগিতা করছে ইউনিমেড হেলথকেয়ার, ইনসেপ্টা, স্কয়ার, অপসোনিন, জিসকা ফার্মাসিউটিক্যাল লিমিটেড এবং বীকন পয়েন্ট লিমিটেড।

সাংস্কৃতিক সন্ধ্যার কিছু ভিডিও লিঙ্ক ও স্থির চিত্র

পুরনো দিনের জনপ্রিয় চিরায়ত গানের সঙ্গে লিপ সিং করছেন বিএসএমএমইউর অধ্যাপক ডা. ঝুনু শামসুন নাহার ও তদীয় ছাত্র ও সহযোগী অধ্যাপক ডা. সুলতানা এলগিন

ভিডিও লিঙ্ক

https://www.facebook.com/fatematujjohora.joti/videos/2786290921401854/?t=4

পালা নাটকে অংশ নেন বিশিষ্ট অভিনেতা ডা. রাইসুল ইসলাম পরাগ ও মনোরোগ বিদ্যা বিভাগের চিকিৎসক শিক্ষার্থী বৃন্দ।

খান পরিবার আর চৌধুরী পরিবারের ঝগড়া!

একালের রোমিও - জুলিয়েট এর একাংশ....

ভিডিও লিঙ্ক

https://www.facebook.com/raisul.parag/videos/10159441130346151/

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়