Ameen Qudir

Published:
2019-09-12 20:04:52 BdST

বিএসএমএমইউ ও ভুক্ত মেডিকেলে এমডি ও এমএসের আবেদন শেষ তারিখ ১৫ অক্টোবর, পরীক্ষা ৮ নভেম্বর


 


ডেস্ক / বিএসএমএমইউ বিজ্ঞপ্তি
___________________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় :বিএসএমএমইউ এবং অধিভুক্ত মেডিকেল কলেজ/ডেন্টাল কলেজ ও ইনস্টিটিউটে রেসিডেন্সি প্রোগ্রামে এমডি ও এমএসের ফেজ-এতে ভর্তির জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে, আবেদন শেষ তারিখ ১৫ অক্টোবর, পরীক্ষা ৮ নভেম্বর । শিক্ষাক্রম শুরু হবে ২০২০ সালের এক মার্চ।
১২ সেপ্টেম্বর ২০১৯বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) ও ভর্তি ও পরীক্ষা বিষয়ক কো-অরডিনেশন কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. শাহানা আখতার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

 

এতে পরীক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে এমডি/এমএস প্রোগ্রামের জন্য নির্ধারিত বিষয়গুলো দেখে আবেদন করতে আরও বলা হয়েছে।

 

ভর্তি ফি ও আদায়ের পদ্ধতি:
পাঁচ হাজার টাকা (অফেরতযোগ্য) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ব্যবপস্থাপনা ও বিবিধ ফান্ড অ্যাকাউন্টে পূবালী ব্যাংকের শাহবাগ শাখা ও রূপালী ব্যাংকের যে কোনো অনলাইন শাখা থেকে জমা দেওয়া যাবে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত টাকা জমা দেওয়া যাবে।আবেদনের সময়সীমা:
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১৬ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর দুপুর ১১টা ৫০ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে। ভর্তি ফি জমা দেওয়ার পর নির্ধারিত সময়ের মধ্যে পরীক্ষার্থীকে (www.bsmmu.edu.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে হবে।প্রবেশপত্র সংগ্রহ:
পরীক্ষার্থীরা ২৮ অক্টোবর থেকে সাত নভেম্বর দুপুর (১১টা ৫০ মিনিট) পর্যন্ত স্ব স্ব আবেদনপত্রের নম্বর ও পাসওয়ার্ড দিয়ে প্রবেশপত্র প্রিন্ট দিতে পারবেন।

ভর্তি পরীক্ষা:
আট নভেম্বর বুয়েট ক্যাম্পাসে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়