Ameen Qudir

Published:
2019-02-25 08:04:30 BdST

বিএসএমএমইউর মেডিকেল অফিসার লিখিত পরীক্ষা ২২ মার্চ হবে




বিজ্ঞপ্তি
________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বিএসএমএমইউ মেডিকেল অফিসার ও মেডিকেল অফিসার (ডেন্টাল সার্জারি) পদে নিয়োগের লিখিত পরীক্ষা ২২ মার্চ হবে জানায় বিএসএমএমইউ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শনিবার এ কথা জানানো হয়।

বলা হয়েছে, আগামী ১৫ মার্চ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসে বিএসএমএমইউ’র মেডিকেল অফিসার পদে নিয়োগের লিখিতপরীক্ষা গ্রহণের জন্য উদ্যোগ গ্রহণ করা হয়েছিল। কিন্তু ওই দিন নিজেদের সমাবর্তন অনুষ্ঠানের কারণে পরীক্ষা গ্রহণের বিষয়ে অপারগতা প্রকাশ করেছে বুয়েট।

এ অবস্থায় বুয়েটের সম্মতিক্রমে আগামী ২২ মার্চ সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত বুয়েটের মূল ক্যাম্প (বুয়েট পশ্চিম পলাশী ক্যাম্পাস) এবং ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজে (বুয়েট ক্যাম্পাস) ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষায় অংশগ্রহণে আগের প্রবেশপত্র বহাল থাকবে জানিয়ে এতে আরও বলা হয়, সংশ্লিষ্ট প্রার্থী সকাল সাড়ে ৮টা থেকে ৮:৫০ মিনিটের মধ্যে প্রবেশের পাশাপাশি সকাল সাড়ে ১০টার মধ্যে হল ত্যাগ করতে পারবেন না।

লিখিত পরীক্ষার ফলাফল বিএসএমএমইউ’র নোটিশ বোর্ড ও নিজেদের ওয়েব সাইটে (www.bsmmu.edu.bd) প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


মোট ২০০টি পদের মধ্যে মেডিকেল অফিসার (এমবিবিএস) ১৮০টি এবং মেডিকেল অফিসার (ডেন্টাল সার্জারি) ২০টি পদে চিকিৎসক নিয়োগ দেওয়া হবে।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়