SAHA ANTAR

Published:
2021-09-13 18:24:48 BdST

‘ইন্ডিয়ান আইডলে'র চিকিৎসক নিখোঁজ


চিকিৎসক ও কবিতা কৌশিক

 


সংবাদ প্রতিদিন ডেস্ক


আচমকা নিখোঁজ ‘ইন্ডিয়ান আইডল’ টিমের চিকিৎসক। তাঁর পরিবারের পাশে দাঁড়ালেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী কবিতা কৌশিক (Kavita Kaushik)। টুইটারের মাধ্যমে সাহায্যের আরজি জানালেন কবিতা।

 

 


নিখোঁজ চিকিৎসকের নাম ডা. অমিত শর্মা (Dr. Amit Sharma)। মুম্বইয়ের অনেক তারকার চিকিৎসা করেছেন তিনি। দীর্ঘদিন ধরে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর (Indian Idol) সঙ্গে যুক্ত ছিলেন। সেটে কারও কোনও শারীরিক সমস্যা হলে তাঁকে দেখানো হত। এমনকী, প্রতিযোগীদের নিয়মিত চেক-আপ করতেন তিনি।


শোনা গিয়েছে, গত পাঁচ দিন ধরে নিখোঁজ ডা. অমিত শর্মা। চিন্তিত তাঁর পরিবার। কঠিন এই সময়ে চিকিৎসকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন কবিতা কৌশিক। টুইটারে অমিত শর্মার ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “ইনি হচ্ছেন ডা. অমিত শর্মা। গত ২০ বছর ধরে বহু অভিনেতার চিকিৎসা করেছেন এবং ইন্ডিয়ান আইডলের সেট ডক্টরও ছিলেন। গত পাঁচ দিন ধরে ইনি নিখোঁজ। পুলিশকে জানানো হয়েছে। দয়া করে এঁকে খুঁজতে সাহায্য করুন, কোনও তথ্য পেলেই জানান।”


ডা. অমিত শর্মার মায়ের সঙ্গে নাকি ওশিয়ারা থানায় গিয়েছিলেন কবিতা। সেখানে চিকিৎসকের নিখোঁজ ডায়েরি করা হয়। কবিতা জানিয়েছেন, কারও সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন মুম্বইয়ের চিকিৎসক। গত তিন দিন ধরে নাকি তিনি খাবারও খাচ্ছিলেন না। মোবাইল, টাকা, ক্রেডিট ও ডেবিট কার্ড, সমস্ত কিছু বাড়িতে রেখে গিয়েছেন চিকিৎসক। অমিতের মা ছেলের আচমকা নিখোঁজ হওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না। ভেঙে পড়েছেন তিনি। ছেলে আর ফিরে আসবে না, এমন কথাই নাকি বলছেন তিনি।

আপনার মতামত দিন:


বিনোদন এর জনপ্রিয়