SAHA ANTAR

Published:
2021-06-02 17:12:21 BdST

অতিমারীতে ইন্ডিয়ান আইডল ছেড়ে লোনাভালায় একান্ত জীবন বেছে নিলেন বিশাল


সংবাদ সংস্থা ________

অতিমারী সতর্কতার জন্য
ইন্ডিয়ান আইডলের বিচারকের পদ ছেড়ে বিশাল দাদলানি ভূস্বর্গ লোনাভালায় সপরিবারে একান্ত জীবন যাপন করছেন। মন ও স্বাস্থ্যের সচেতনতা বিশালের প্রথম পছন্দ।  এক্ষেত্রে তাঁর কোন ছাড় নেই।  

বলিউডের সেনসেশনাল সুপার স্টার সঙ্গীত পরিচালক ও সঙ্গীতশিল্পী বিশাল। 

বিশাল-শেখর জুটি প্রচুর মনমাতানো গান দিয়েছে নিখিল ভারতবর্ষকে। 

করোনা লকডাউনের শুরু থেকেই ইন্ডিয়ান আইডলের সঙ্গে না থাকার কথা জানিয়ে আসছিলেন বিশাল। দামানে শুটিং সেট হওয়ায় সেখানে প্রতিদিন যাওয়া আসাসহ নিজের পুরো পরিবারকে করোনা ঝুঁকির বাইরে রাখার জন্যই ইন্ডিয়ান আইডল থেকে সরে আসেন তিনি।
সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে এক সাক্ষাৎকারে বিশাল দাদলানি জানিয়েছেন, ‘অদূর ভবিষ্যতেও ইন্ডিয়ান আইডলে ফিরে আসার ইচ্ছা নেই আমার। লকডাউন এখনো শেষ হয়নি। তবে এর মাঝেই ইন্ডিয়ান আইডল তাদের শুটিং কার্যক্রম মুম্বাইতে চালিয়ে যাচ্ছে। এগুলো বিরক্তিকর।’

এর আগে বিশালকে নিয়ে এই শোয়ের বিচারক আদিত্য নারায়ণ আরেক বিবৃতিতে জানান, ‘বিশাল গত বছরই লোনাভালাতে পুরো পরিবার নিয়ে চলে গেছে। সে এখন লোনাভালা থেকে দামানে আসতে চায় না। করোনার মধ্যে পুরো পরিবারকে বাড়তি সতর্কতার রাখতেই তার এই সিদ্ধান্ত। আমি অবশ্যই তার এই সিদ্ধান্তকে সম্মান জানাই।’

তাই ধারণা করা হচ্ছে ইন্ডিয়ান আইডলের এবারের মৌসুমে বিচারকের আসনে দেখা যাবে না বিশালকে। বরং বেশকিছু অতিথি বিচারকের দেখা মিলবে এবার।

আপনার মতামত দিন:


বিনোদন এর জনপ্রিয়