SAHA ANTAR

Published:
2021-05-06 19:55:47 BdST

লাখ মানুষের ঘরে খাবার পৌঁছে দেবেন জ্যাকুলিন


 

ডেস্ক
___________________

জ্যাকুলিন ফার্নান্দেজ শুধু জননন্দিনী নন। তিনি লোক সেবীও অনন্যা। দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে তিনি। ‘রুটি ব্যাংক’ নামের এক এনজিওর মাধ্যমে এক লাখ মানুষের কাজে খাবার পৌঁছে দেবেন জ্যাকুলিন।

এদিকে ‘ফিলাইন ফাউন্ডেশন’-এর সঙ্গে যুক্ত হয়ে জ্যাকু কাজ করছেন মালিকহীন জীবজন্তুর জন্য। তা ছাড়া পুলিশের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করবেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জানিয়েছেন, ‘আমাদের একটাই জীবন। এই জীবনের সাহায্যে অন্যদের এক সুন্দর জীবন দিতে পারি। ওয়াইওএলও সংস্থাটির যাত্রা শুরুর ঘোষণা দিয়ে আমি অত্যন্ত গর্বিত। এই কঠিন পরিস্থিতিতে বেশ কিছু এনজিওর সঙ্গে কাজ করব বলে সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও আমার সঙ্গে যোগ দিতে পারেন। আর আশপাশের জীবনে পরিবর্তন আনতে পারেন।’

এসব কাজে জ্যাকুলিন সব সময় অন্যদের থেকে এক কদম এগিয়ে থাকেন। আগেও এমন হয়েছে। বন্যার পর অসহায় মানুষের মাথায় এক চিলতে ছাদ করে দিতে এগিয়ে এসেছিলেন তিনি। শিশুরা যাতে পুষ্টিকর খাবার পায়, সে জন্য নানা কর্মকাণ্ড করেছেন জ্যাকুলিন। অসহায় জীবজন্তুর প্রতি কোথাও অত্যাচার হলে তিনি সরব হয়ে উঠেছেন। একসঙ্গে এ রকম পাঁচটি প্রকল্প নিয়ে দারুণ ব্যস্ত জ্যাকুলিন।

জ্যাকুলিনকে শিগগিরই দেখা যাবে সালমান খানের সঙ্গে ‘কিক টু’ ছবিতে। সাইফ আলী খান, ইয়ামি গৌতম আর অর্জুন কাপুরের সঙ্গে তিনি অভিনয় করেছেন ‘ভূত পুলিশ’ ছবিতে। অক্ষয় কুমার আর কৃতি শ্যাননের সঙ্গে দেখা যাবে ‘বচ্চন পান্ডে’ ছবিতে। রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ ছবিতে অভিনয় করছেন জ্যাকুলিন। আবার অক্ষয় কুমারের সঙ্গে তাঁকে ‘রামসেতু’ ছবিতে দেখা যাবে। এই ছবির মূল চরিত্রে আছেন নুসরাত ভারুচা।

 

কলকাতার মিডিয়া র তথ্য নিয়ে অন্তর সাহা।  

আপনার মতামত দিন:


বিনোদন এর জনপ্রিয়