ডাক্তার প্রতিদিন

Published:
2020-05-28 11:15:37 BdST

নোবেলের নানাকান্ড: ভারতের দরোজা বন্ধ: একাধিক বিয়ে : কুরুচির মন্তব্য ও অন্যান্য


ডেস্ক
________________

ভারতপ্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচির মন্তব্য করে ফেঁসে গেল বাংলাদেশের মফস্বল শহর থেকে উঠে আসা রাতারাতি হঠাৎ বিশাল প্রচার পাওয়া রিয়ালিটি শো গায়ক নোবেল। এরপর শনির দশা তার। র্যাব ডেকে সাবধান করেছে তাকে । ক্ষমা চেয়ে পার পেয়েছে এ যাত্রা। বেরিয়ে এল নানা বিয়ের স্কান্ডালও।
জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে দুই বাংলায় পরিচিতি পান বাংলাদেশি গায়ক মাঈনুল আহসান নোবেল।

সম্প্রতি বেশকিছু ফেসবুক স্ট্যাটাস দিয়ে এবং তার গোপন বিয়ে প্রকাশ্যে আসার পর তুমুল সমালোচিত হয়েছেন তিনি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়েও তিনি আপত্তিকর কিছু পোস্ট দিয়েছেন।

নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ভারতের ত্রিপুরা রাজ্যে। নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেছেন সুমন পাল নামের ত্রিপুরার বিলোনিয়ার এক যুবক।
মামলার পরিপ্রেক্ষিতে ত্রিপুরা রাজ্যের পুলিশ জানিয়েছে, ভারতে ঢুকলেই নোবেলকে গ্রেফতার করা হবে।

গত সোমবার (২৫ মে) নোবেলের বিরুদ্ধে মামলাকারী যুবক অভিযোগের একটি প্রতিলিপি পাঠান ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ হাইকমিশন ও আগরতলা জেলার পুলিশ সুপারের কাছে। যার ভিত্তিতেই ত্রিপুরার বিলোনিয়া থানায় মামলাটি দায়ের করা হয়।

সুমন পাল জানান, একজন ভারতীয় হিসেবে তিনি দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন কুৎসাপূর্ণ মন্তব্য মেনে নিতে পারেননি, তাই তিনি নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এছাড়া তিনি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন কুরুচিপূর্ণ মন্তব্য করার জন্য নোবেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া এলাকার বাসিন্দা সুমন পাল স্থানীয় বিলোনিয়া থানায় নোবেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০৪, ৫০৫, ১৫৩ এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলাটি করেছেন।


গোপনে ৩ নম্বর বিয়ে! লুকিয়ে সংসার পাতলেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক নোবেল

​ফের বিয়ে করলেন নোবেল। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন বাংলাদেশের এই জনপ্রিয় গায়ক। মেহরুবা সালসাবিল নামে এক তরুণীর সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িয়ে বসেন বাংলাদেশের এই বিতর্কিত গায়ক। যে খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জোর শোরগোল। যদিও তৃতীয়বার বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি মইনুল আহসান নোবেল।

বাংলাদেশের একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ঢাকার নিকেতনের একটি ফ্ল্যাটেই মেহরুবা সালসাবিলকে নিয়ে সংসার পেতেছেন এই গায়ক। তাঁর আত্মীয়তের তরফেই প্রকাশ্যে এসেছে এই খবর।

জানা যাচ্ছে, প্রথমে রিমি নামের এক তরুণীকে বিয়ে করেন নোবেল। সেই বিয়ে বেশিদিন টেকেনি। নোবেলকে বিচ্ছেদ দিয়ে, তাঁকে ছেড়ে চলে যান প্রথম স্ত্রী। এরপর এক আত্মীয়কে দ্বিতীয়বারের জন্য বিয়ে করেন নোবেল। তারপর গোপনে মেহরুবার সঙ্গেতৃতীয়বার সংসার পাতেন নোবেল। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।
জি নিউজ, এই সময় কলকাতা

AD..

আপনার মতামত দিন:


বিনোদন এর জনপ্রিয়