Ameen Qudir

Published:
2019-09-11 11:34:32 BdST

লড়াই করে বেঁচে থাকাই জীবন: বার্তা দিলেন আত্মহত্যা চেষ্টা থেকে ফিরে আসা স্বস্তিকা


 

ডেস্ক/ সংবাদ সংস্থা
________________________

১০ সেপ্টম্বর 'বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস'(ওয়ার্ল্ড সুইসাইড প্রিভেনশন ডে)-এ নিজের ছবি শেয়ার করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আত্মহত্যার মতো জীবনকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত না নিয়ে, মানুষ যেন বেঁচে থাকার জন্য লড়াই করে। লড়াই করে বেঁচে থাকার অর্থই হল জীবন। বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে এভাবেই বার্তা দিলেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।
বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন স্বস্তিকা। সেখানে তিনি নিজের হাতের ছবি প্রকাশ্যে আনেন। তাঁর হাতে রয়েছে একাধিক কাটা দাগ। জীবনে অনেক বাধা বিপত্তি এসেছে ঠিকই, কিন্তু তিনি কখনও হেরে যাননি। বেঁচে থাকার জন্য লড়াই চালিয়ে গিয়েছেন। যদি কারও হাতে বা শরীরের কোনও অংশে কাটার দাগ থাকে, তাহলে তিনি যেন তা সামনে আনতে ভয়, লজ্জা না পান। নিজের ছবি দিয়ে এমন বার্তাও দেন স্বস্তিকা। শরীরের এমন কোনও কাটা দাগ দেখাতে কেউ যেন ভয় না পান, উলটে সাহস করে যেন সামনে আনা হয়। বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে এমন বার্তাও দেন অভিনেত্রী।


বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে স্বস্তিকার এই ছবি দেখে, তাঁর ভক্তরা উচ্ছ্বসিত। স্বস্তিকা বলেই তিনি এত কিছু করতে পারেন বলেও অনেকেই ভালবাসা জানান অভিনেত্রীকে। পাশাপাশি তিনি যে একজন স্বপ্রতিভ এবং অত্যন্ত সাহসী মনের মানুষ, স্বস্তিকাকে সেই কতা জানাতেও ভোলেননি নেটিজেনরা।

আপনার মতামত দিন:


বিনোদন এর জনপ্রিয়