Ameen Qudir

Published:
2018-11-27 10:53:28 BdST

স্বাস্থ্যমন্ত্রী নাসিমের বিরুদ্ধে বিএনপির হয়ে লড়বেন কন্ঠশিল্পী কনকচাঁপা


 



ডা. সামসুদ্দিন আহমেদ
______________________

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের বিরুদ্ধে বিএনপির হয়ে লড়ছেন রাজনীতিতে নবাগতা , নির্বাচনেও নবাগতা প্রখ্যাত কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা।
বিষয়টি খুবই কৌতুহলউদ্দীপক। ভোটে দু পক্ষই এবার কিছু সাংস্কৃতিক ও খেলোয়াড় মুখকে মাঠে নামালেও মো. নাসিমের মত প্রার্থীর বিপরীতে কন্ঠশিল্পী ; অবাক করেছে সবাইকে।

সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসনে তারা লড়বেন। আসনটির বর্তমান সাংসদ হলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ও ১৪ দলের মুখ্যপাত্র মোহাম্মদ নাসিম। দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন ঝানু রাজনীতিক। হেভিওয়েট বলতে যা বোঝায় , ঠিক তাই। মোহাম্মদ নাসিম স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যও।তার বিরুদ্ধে এই আসনে ধানের শীষের হয়ে লড়তে বিএনপির মনোনয়ন পেয়েছেন কণ্ঠশিল্পী কনকচাঁপা।

২৬ নভেম্বর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয় থেকে মনোনয়নের চিঠি গ্রহণ করেছেন তিনি।

ওদিকে কনক চাঁপা বাংলাদেশের ঢাকাই ছবির জনপ্রিয় কন্ঠশিল্পী। তিনি দীর্ঘদিন ধরে বিএনপির সাংস্কৃতিক ক্যাডার হিসেবেও দলীয় নানা অনুষ্ঠানে গান গেয়েছেন। রাজনীতিতে তার কোন পূর্বাভিজ্ঞতা নেই।

 

আপনার মতামত দিন:


নির্বাচন এর জনপ্রিয়