Ameen Qudir

Published:
2018-11-15 06:26:45 BdST

আমার মাথায় বঙ্গবন্ধু কন্যার মমতাময়ী হাত আছে : ডা. ফয়সল ইকবাল


 

 

চট্টগ্রাম সংবাদদাতা

একটি পোষ্টার থেকে শুরু তার নির্বাচনী মহাযাত্রা শুরু। তিনিই প্রথম নির্বাচনী শ্লোগান তুলেছেন :উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। এই জনপ্রিয় চিকিৎসক ব্যাক্তিত্ব হলেন ডা. ফয়সল ইকবাল চৌধুরী।

তিনি বলেন, পূর্বের সংসদ নির্বাচনে রাংগুনিয়ার মানুষ ,রাউজান না রাংগুনিয়া শ্লোগান দিত, আর এখন উত্তর না দক্ষিন শ্লোগান দেয়। আমি সবে মাত্র কয়েকটি ইউনিয়নে গনসংযোগ করেছি,তাতে আমার এলাকার মানুষ ও মা বোনেরা অধীর আগ্রহে আমাকে দেখার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল।

কেউ পানি নিয়ে আসছে আবার কেউ ফুলের মালা পড়িয়ে দিচ্ছে । সত্যি আমি অভিভুত আমার এলাকার মানুষের কাছে ও আমার এলোকার মা বোনদের কাছে আমি কৃতজ্ঞতা জানাই। আমার এই গনজোয়ার দেখে একটি পক্ষ আমার বিরুদ্ধে বিভিন্ন ধরণের অপপ্রচার চালাচ্ছে বলে ডাঃ ফয়সল ইকবাল চৌধুরী জানান। শুধু একটি পোষ্টার যদি এত আলোচনায় আসে, তা হলে আমি বুঝতে পারি, আমার জনপ্রিয়তাও আনেক । আমি তৃণমুল রাজনীতি থেকে উঠে এসেছি, সুতরাং আমি আমার আদর্শ থেকেই এই মাঠে ময়দানে আছি এবং আগামীতেও থাকবো ।

তিনি বলেন ,
নৌকার প্রার্থী যেই হোক না কেন আমি প্রচারণা চালিয়ে যাবো। নৌকার প্রার্থী নিশ্চিত না হওয়া পর্যন্ত আমার প্রচার ও গনসংযোগ অব্যাহত থাকবে। এবং নৌকার মনোনয়ন যে পাবে তার পক্ষে আমিও কাজ করবো। আমি একজন বঙ্গবন্ধু আদর্শের সৈনিক হয়ে জেল জুলুম পুলিশের আমি ভয় করি না। আমার মাথায় আমার প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যার মমতাময়ী হাত আছে। যে কোন ত্যাগ স্বীকারে আমি প্রস্তুত।

 

,চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের
স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক; বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন,চট্টগ্রাম-এর ,সাধারণ সম্পাদক, এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ ফয়সল ইকবাল চৌধুরী নিজেই মিডিয়াকে রাঙ্গুনীয়ার সন্তান হিসেবে বঙ্গবন্ধু”র আদর্শের সৈনিক হয়ে,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন এইটা ছিল আমার পোষ্টারের শ্লোগান। কয়েকদিন যাবৎ ডাঃ ফয়সল ইকবাল চৌধুরী রাঙ্গুনীয়া নিজ এলাকায় অবস্থান করে নৌকার পক্ষে প্রচার ও গন সংযোগ করে যাচ্ছেন বলে জানান।


ডা.ফয়সাল ইকবাল চৌধুরীর নেতৃত্বে নৌকার পক্ষে গন-সংযোগে বিশাল গাড়ি ও মোটর সাইকেলের বহর অংশ নেয়। তার জনপ্রিয়তাকে প্রমান করে।

 

 

 

আপনার মতামত দিন:


নির্বাচন এর জনপ্রিয়