Ameen Qudir

Published:
2018-10-21 02:39:29 BdST

আমি রাঙ্গুনিয়াতে ভেসে আসিনি, আমি এই মাটির সন্তান:ডা.ফয়সল ইকবাল চৌধুরী


বিএমএ নির্বাচনে জয়ের ফাইল ছবি। এভাবে সংসদ নির্বাচনও জিতবেন , আশা সমর্থকদের।

 

সংবাদদাতা, চট্টগ্রাম
________________________


সব ভয় , প্রতিপক্ষের হুমকিকে সাহসের সঙ্গে মোকাবেলা করে মতবিনিময় করে যাচ্ছেন আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের জনসংখ্যা ও স্বাস্থ্য-বিষয়ক সম্পাদক ও বিএমএ চট্টগ্রামএর সাধারণ সম্পাদক ডা.ফয়সল ইকবাল চৌধুরী । তার নিজ গ্রামের বাড়িতে স্থানীয় জনগনের সাথে তার সম্প্রতি এক সন্ধায় একটি মতবিনিময় সভা হয়।

আলোচনা সভায় ডা.ফয়সাল ইকবাল চৌধুরী বলেন আমি রাঙ্গুনীয়াতে ভেসে আসিনি আমি এলাকার সন্তান,আপনারা জানেন আমি গত ঈদুল ফিতরে ঈদের শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের দলীয় একজন হিসাবে নৌকায় ভোট দেওয়ার আহবান করে সমগ্র রাঙ্গুনীয়াতে পোষ্টার লাগিয়েছি যেটা ছিল দলীয় প্রচারের অংশ। এটা গনতান্ত্রিক অধিকার। এই পোষ্টারের কোথাও আমি এমপি নির্বাচন করব এমন কোন উদ্দেশ্য নিয়ে করিনি। কিন্তু একটি পোষ্টারে আমাদের জনপ্রতিনিধির এত জ্বালা পোড়া কেন তা আমার মাথায় আসেনা । রাঙ্গুনিয়া কারো নিজস্ব তালুকদারী নয়। যে যে দল করুক সেই দল তার দল থেকে মনোনয়ন চাওয়ার অধিকার রয়েছে।
দল যদি আমাকে মনোনয়ন দেয় বর্তমান এমপিকে আমার পক্ষে কাজ করতে হবে আর তাকে দিলে আমরাও তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করব।কে নমিনেশন পাবেন, সেটা জননেত্রী শেখ হাসিনার ইচ্ছা কিন্তু মনোনয়ন যে পাবে আমরা সকলকে তার পক্ষে কাজ করতে হবে।


তিনি বলেন,
আপনারা গত নির্বাচনে নৌকায় ভোট দিয়েছেন বলে এতো উন্নয়ন হয়েছে।
তিনি আরো বলেন বিএনপি নেতা সালাউদ্দীন চৌধুরী অনেক অহংকার করে বলতেন রাঙ্গুনীয়ার মানুষ কাঠাল পাতার পাগল। এই অহংকারী সালাউদ্দীন আজ কোথায়।অহংকার করলে পতন হবেই।

মতবিনিময় সভা শেষে ড.ফয়সাল ইকবাল চৌধুরী লালানগর ইউনিয়ন ও দক্ষিন রাজানগর ইউনিয়নে পূজা মন্ডপ পরিদর্শনে যান।

আপনার মতামত দিন:


নির্বাচন এর জনপ্রিয়