Dr.Liakat Ali

Published:
2022-08-11 12:09:17 BdST

মর্গ থেকে মর্মান্তিকঢাকার পান্থপথে হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ: কথিত প্রেমিক / স্বামী "হত্যাকারী" গ্রেপ্তার


 

ডেস্ক
____________
বাংলাদেশের রাজধানী ঢাকার পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে জান্না তুল নাঈম সিদ্দিক (২৭) নামে এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে তোলপাড় ও চাঞ্চল্য চলছে।

ওদিকে এ হত্যার  সন্দেহভাজন হত্যাকারী মহম্মদ রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব।


নিহতের পরিবারের সূত্রে জানা গেছে, ওই আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজার সঙ্গে উঠেছিলেন জান্নাতুল। অভিযোগ এবং ধারণা করা হচ্ছে জান্নাতুলকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছেন কথিত স্বামী/ প্রেমিক মহম্মদ রে জাউল। পুলিশ তদন্ত করছে। জানা যায়, 
রেজাউল ও জান্নাতুলের মধ্যে সম্পর্ক ছিল।

 

 

গত বুধবার রাতে সংবাদ পেয়ে পুলিশ পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাঈম সিদ্দিকের (২৭) মরদেহ উদ্ধার করে।


নিহত জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনিবিষয়ক কোর্সে পড়ছিলেন।

 

মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ এর সাবেক শিক্ষার্থী নিহত ডা. জান্নাতুল এর মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক জানান ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ডা. সুলতানা আলগিন। তিনি এই হত্যাকান্ডের সঠিক তদন্ত ও হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম মিডিয়ার কাছে বলেন, 'ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজার সঙ্গে জান্নাতুল উঠেছিলেন।

'রাতে পুলিশকে খবর দেওয়া হয়। সঙ্গে সঙ্গে হোটেলটির চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষের বিছানার ওপর থেকে গলাকাটা অবস্থায় জান্নাতুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 

ফলোআপ :
কথিত প্রেমিক মহম্মদ রেজাউল পুলিশের কব্জায়
______
রাজধানীতে আবাসিক হোটেলে চিকিৎসকের মরদেহ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন হত্যাকারী মহম্মদ রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

 

আজ সন্দেহভাজন হত্যাকারী মহম্মদ রেজাউল করিমকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে তারা।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান আজ সন্ধ্যায় মিডিয়াকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়