Dr. Aminul Islam

Published:
2021-10-28 10:39:00 BdST

মর্গ থেকে মর্মান্তিকচট্টগ্রামে প্রেমতলার প্রেম,ভালোবেসে বিয়ে করা প্রেমিকাকে খুন করে আত্মহত্যার চেষ্টা


চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল


সংবাদ দাতা
__________


চট্টগ্রামের সীতাকুণ্ডের প্রেমতলা এলাকায় ভালবেসে বিয়ে করা স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর অভি ধর (২৮) নামের এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন। নিহত নারীর নাম জ্যোতি সূত্রধর (২০)। তিনি পৌর সদরের প্রেমতলা এলাকার রামচন্দ্র সূত্রধরের মেয়ে।

বুধবার রাত পৌনে আটটার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় ব্যক্তিরা আহত অভি ধরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অানা হয়।

নিহত জ্যোতি সীতাকুণ্ড ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। আহত অভি চট্টগ্রাম নগরের একটি স্বর্ণের দোকানের ব্যবস্থাপক হিসেবে কর্মরত। তাঁর বাড়ি বাঁশখালী উপজেলায়।

দুই বছর আগে জ্যোতি সূত্রধরকে ভালোবেসে বিয়ে করেন অভি। প্রথম দিকে উভয়ের পরিবার এ বিয়ে মেনে নেয়নি। কিন্তু তাঁরা চট্টগ্রাম নগরে একটি বাসা ভাড়া নিয়ে আলাদাভাবে সংসার করছিলেন। সম্প্রতি দুজনের মধ্যে মনোমালিন্য দেখা দিলে জ্যোতি তাঁর বাবার বাড়ি সীতাকুণ্ডে চলে যান। অভি তাঁকে একাধিকবার ফিরিয়ে নেওয়ার চেষ্টা করেন।


জ্যোতির বাবা তাঁদের জানিয়েছেন, জ্যোতি ও অভি দুজনেই বিয়ে মেনে নেওয়ার জন্য তাঁদের নিজ নিজ পরিবারকে বোঝানোর চেষ্টা করেন। একপর্যায়ে উভয়ের পরিবার বিয়ে মেনে নেওয়ার বিষয়ে সম্মত হলেও ছেলের পক্ষ থেকে যৌতুক দাবি করা হয়। বিষয়টি মেনে নেয়নি জ্যোতির পরিবার। এতে রাগে-ক্ষোভে রাতে জ্যোতিকে ছুরিকাঘাত করে হত্যা করেন অভি। এরপর নিজেও নিজের পেটে ছুরিকাঘাতে আত্মহত্যার চেষ্টা করেন।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়