SAHA ANTAR

Published:
2021-09-25 21:31:57 BdST

ক্রাইম পেট্রল বাংলাপরকীয়ার কাঁটা, প্রেমিকের ষড়যন্ত্রে বাড়িতে মদের আসর বসিয়ে স্বামীকে ‘খুন’ স্ত্রীর




রাজা দাস/সংবাদ প্রতিদিন
____________

এবার ঘটনাস্থল দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারি ব্লকের ৩ নম্বর এলাহাবাদ অঞ্চলের চারগিপাড়া। প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন স্ত্রীর। দেহ উদ্ধারের পরই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয়রা। মহিলার প্রেমিককে গণপিটুনিও দেয় তারা। পরে পুলিশ ওই যুবককে আটক করে।

 

 


বছর পাঁচেক আগে দক্ষিণ দিনাজপুরের বংশীহারি ব্লকের ৩ নম্বর এলাহাবাদ অঞ্চলের চারগিপাড়ার বাসিন্দা অনুপ সরকারের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়। প্রথম প্রথম বেশ সুখেই কাটছিল দাম্পত্য জীবন। তবে বছরখানেক আগে দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ হয়। এক যুবক ওই মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে বলেই অভিযোগ। পাড়া প্রতিবেশীরা তা আঁচ করেন। সব কথা কানে যায় অনুপেরও।

 

স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের পথে কাঁটা হয়ে দাঁড়ান অনুপ। তা মোটেও ভালভাবে মেনে নেয়নি ওই মহিলা। অশান্তি হতে থাকে। পাড়ায় মাতব্বরদের বিষয়টি জানান অনুপ। বসে সালিশি সভাও। তাতেও বিশেষ লাভ হয়নি। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে বেরতে চাননি তিনি। তাই দাম্পত্য অশান্তি আরও বাড়তে থাকে। এরই মাঝে শনিবার সকালে মহিলার স্বামীর দেহ উদ্ধার হয়। তাই স্থানীয়দের দাবি, খুন (Murder) করা হয়েছে তাঁকে।

স্থানীয়দের দাবি, শুক্রবার সন্ধেয় বাড়িতে মদের আসর বসিয়েছিল ওই মহিলা। মদের আসরে হাজির ছিল তার প্রেমিক-সহ বেশ কয়েকজন। সেই সময়ই স্বামীকে খুন করে দেহ বাড়িতে লুকিয়ে রাখে বলেই দাবি মহিলার প্রতিবেশীদের। দেহ উদ্ধারের পরই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয়রা। মহিলার প্রেমিককে গণপিটুনি দেয় ক্ষুব্ধ জনতা। খবর পেয়ে বংশীহারি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। মহিলার প্রেমিককে আটক করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে প্রতিবেশীদের অভিযোগও।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়