ডেস্ক

Published:
2021-07-07 03:58:57 BdST

চাঁপাইনবাবগঞ্জে রেস্তোরাঁর মোগলাই পরোটা খেয়ে জমজ দুই বোনের শোকাবহ মৃত্যু


সংবাদ সংস্থা
_______________

চাঁপাইনবাবগঞ্জে রেস্তোরাঁর পরোটা খেয়ে জমজ দুই বোনের শোকাবহ মৃত্যু ঘটেছে।
একই পরোটা খেয়ে ২ মৃত্যু সহ ৪ অসুস্থতার ঘটনা ঘটলেও কোন স্বাস্থ্য সমস্যা হয়নি পরিবারটির অন্য সদস্যর। ডাক্তার খাদ্য বিষক্রিয়ায় মৃত্যু বলে জানালেও কেন দুই রকম প্রতিক্রিয়া হল, তা নিয়ে চলছে নানা মত।
জানাযায়,
চাঁপাইনবাবগঞ্জ শহরের কালীতলা দ্বিতীয় গলির বাসিন্দা সাদিকুল ইসলাম। নবাবগঞ্জ সরকারি কলেজে একাদশ শ্রেণিতে পড়ত ২ মেয়ে সাদিয়া ইসলাম (১৭) ও সামিয়া ইসলাম (১৭)। সোমবার সন্ধ্যায় শহরের শাহজাহান রেস্তোরাঁ থেকে মোগলাই পরোটা কিনে বাড়িতে নিয়ে আসে তারা। ওই পরোটা খাওয়ার পর অসুস্থ হয়ে পড়ে সাদিয়া ইসলাম ও সামিয়া ইসলাম, তাদের মা সাবিনা ইসলাম (৪২) এবং চাচাতো ভাই সিফাত আলী (২০)। মঙ্গলবার সকাল আটটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয় সামিয়া ইসলামকে। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দুপুরে সাদিয়া ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। হাসপাতাল পৌঁছানোর আগেই বেলা দেড়টার দিকে তার মৃত্যু হয়। সিফাত আলী চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। আর সাবিনা ইসলামকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাদিকুল ইসলাম বলেন, ওই পরোটা তিনিও খেয়েছিলেন। কিন্তু তাঁর কোনো সমস্যা হয়নি। বিকেলে বাড়িতে এসে জবানবন্দি নেন একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তবে রেস্তোরাঁর বিরুদ্ধে তিনি কোনো অভিযোগ করতে চান না।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক নাদিম সরকার বলেন, যেহেতু পরিবারে চারজনই পরোটা খেয়ে অসুস্থ হয়ে পড়ে, সেহেতু খাবারে বিষক্রিয়া থেকে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পরীক্ষার পর বিস্তারিত বলা সম্ভব হবে প্রকৃত অর্থে কি ঘটেছে।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়