ডেস্ক

Published:
2021-05-01 14:21:01 BdST

৬ মাসের প্রকল্পে ৬০ নতুন চিকিৎসক নেবে স্বাস্থ্য অধিদপ্তর


 

বিজ্ঞপ্তি--------------------

কোভিড অতিমারী মোকাবিলায় ৬০ চিকিৎসক নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। ছয় মাস মেয়াদি প্রকল্পের জন্য এই চিকিৎসকেরা নিয়োগ পাবেন। এ নিয়োগের জন্য আবেদনের শেষ তারিখ ৬ মে।

২৯ এপ্রিল২১ অধিদপ্তরের প্রজেক্ট ম্যানেজার অধ্যাপক ডা. নাসিমা সুলতানার সই করা বিজ্ঞপ্তিতে চিকিৎসক নিয়োগের এ তথ্য জানানো হয়।

পদের নাম মেডিকেল অফিসার। এ প্রকল্পের মেয়াদ শুরুতে ছয় মাস। ফান্ড থাকা সাপেক্ষে প্রকল্পের মেয়াদ বৃদ্ধি হতে পারে। কর্মকালীন সময়ের সম্পাদিত কার্য়ের মূল্যায়নের উপর চিকিৎসকদের নিয়োগের মেয়াদ বৃদ্ধি হতে পারে।


শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
এমবিবিএস বা বিডিএস পাসসহ কোভিড-১৯ ব্যবস্থাপনায় ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এ পদে নিয়োগ পেতে চাইলে।

কর্মস্থল
কর্মস্থল দেশের বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতাল বা কোভিড ডেডিকেটেড হাসপাতাল বা ইউনিটসমূহে এবং স্বাস্থ্য অধিদপ্তরে।

বেতন
আলোচনা সাপেক্ষে।


প্রার্থী নির্বাচন পদ্ধতি
যোগ্যতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে শুধু শর্ট লিস্টেড প্রার্থীরা পরীক্ষার জন্য নির্বাচিত হবেন। কেউ পরীক্ষার জন্য নির্বাচিত না হলে কর্তৃপক্ষ জবাব দিতে বাধ্য থাকবে না। কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ছাড়া এ নিয়োগ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিলের ক্ষমতা সংরক্ষন করেন। যারা ইতিমধ্যে এসব পদে কর্মরত আছেন তাদেরও আবেদন করতে হবে এবং তারা কর্মস্থলের কর্তৃপক্ষের মূল্যায়ন সাপেক্ষে অগ্রাধিকার পেতে পারেন।

উল্লেখ্য, ইতিপূর্বে (স্মারক নংঃ স্বাঃ অধিঃ/ইউএনএফপিএ/২০২১/৩৭, তারিখঃ ২২ মার্চ ২০২১) এ প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির (মেডিকেল অফিসার-৪৭ জন) বিপরীতে যারা আবেদন করেছেন তাদের আবার আবেদন করার প্রয়োজন নেই।

 

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশ
যে কোনো ধরনের তদবির নিরুৎসাহিত করা হচ্ছে এবং এটি নেতিবাচক হিসেবে গন্য হবে। যথাসময়ে আবেদন না করলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না। নিয়োগ সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। আগ্রহী প্রার্থীদের কাভার লেটার ও জীবন বৃত্তান্ত (JPG ফাইল গ্রহন যোগ্য নয় MS Word/PDF করে প্রদান করতে হবে), পাসপোর্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, BMDC এর হালনাগাদ Registration এবং নাগরিকত্ব সনদের স্ক্যান কপি, ইমেইল ও মোবাইল নম্বর উল্লেখসহ আবেদনপত্র আগামী ৬ মে বিকেল পাঁচটার মধ্যে প্রজেক্ট ম্যানেজার, ইউএনএফপিএস সাপোর্ট টু ফোর্থ এইচপিএনএসপি থ্র ডিজিএইচএস বরাবর -এই ই-মেইল: [email protected] এ প্রেরণ করতে হবে।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়