আমিন কাদির

Published:
2020-09-17 02:00:14 BdST

"আজই মায়ের বাসায় ফেরার কথা ছিলো, কিন্তু মা আর ফিরলেন না"


হৃদয়স্পর্শী এই ছবি ডা. এনামুর রহমান এমপির ফেসবুক পেজ থেকে পাওয়া।


ডেস্ক
________________________

মমতাময়ী মায়ের প্রয়াণে মর্মস্পর্শী স্টাটাস দিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।
তিনি তার হৃদয়স্পর্শী শোকবিধুর স্টাটাসে লেখেন :

"আমার মমতাময়ী জননী শিরিয়া খানম আর নেই। বার্ধক্য জনিত কারণে আম্মা কিছুদিন অসুস্থ ছিলেন। গতকাল মঙ্গলবার যখন আম্মাকে দেখতে যাই আম্মা তখন পুরোপুরি সুস্থ। চিকিৎসকরা ছাড়পত্র দেয়ায় আজই তার বাসায় ফেরার কথা ছিলো। কিন্তু মা আর ফিরলেন না। আমাকে অভিভাবকহীন করে চলে গেলেন চিরতরে। আমার মাথায় আশীর্বাদের ছায়া রেখেই মা শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। ছোটবেলায় বাবাকে হারিয়েছিলাম। মা আমাদের মানুষ করেছিলেন। সেই মা চলে যাওয়ায় মাথা থেকে যেন একটা ছায়া সরে গেল। আজ বুধবার বাদ এশা তালবাগ কবরস্থান মাঠে জানাজা শেষে আমার বোনের কবরেই মাকে দাফন করা হবে।
সবাই আম্মার জন্য দোয়া করবেন।

----------

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানের মা শিরিয়া খানম মারা গেছেন। বুধবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। শিরিয়া খানম মৃত্যুকালে ৩ ছেলে এবং ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার এশার নামাজের পর সাভারের তালবাগ কবরস্থান মাঠে জানাজা শেষে তাকে দাফন করার কথা।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়