DESK

Published:
2024-09-07 17:32:10 BdST

বিএসএমএমইউর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রেডিওলজি ও ইমেজিং বিভাগের অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম


 

ডেস্ক
_________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় : বিএসএমএমইউর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের রেডিওলজি ও ইমেজিং( নিউরো রেডিওলজি) বিভাগের অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম। তিনি নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন অতিরিক্ত রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন। কর্তৃপক্ষীয় নির্দেশে এক অফিস আদেশে মো. দেলোয়ার হোসেন আরও জানান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার বিএসএমএমইউর আইনানুযায়ী সকল সুযোগ সুবিধা পাবেন।

বিএসএমএমইউর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রেডিওলজি ও ইমেজিং বিভাগের অধ্যাপক ডা. মো. নজরুল ইসলামকে
অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ও সাইকোথেরাপি উইং প্রধান অধ্যাপক ডা সুলতানা আলগিন। তিনি বলেন, আমি তাঁর সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।

অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম ঢাকা বোর্ডের অধীনে ১৯৮৪ সালে এসএসসি, ১৯৮৬ সালে এইচএসসি পাশ করেন। তিনি ১৯৯৪ সালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন। শিক্ষা জীবনে তিনি এফসিপিএস, এমডি (ডক্টর অব মেডিসিন) এবং এমফিল ডিগ্রি অর্জন করেছেন।

শিক্ষকতা জীবনে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেডিওলোজী অ্যান্ড ইমেজিং বিভাগে নিউরো রেডিওলোজী বিষয়ে সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক এবং বর্তমানে অধ্যাপক হিসেবে অধ্যাপনায় নিয়োজিত রয়েছেন। নজরুল ইসলামের দেশ বিদেশের বিভিন্ন জার্নালে ইনডেক্সড ও নন-ইনডেক্সডসহ ৩৬টি পাবলিকেশন রয়েছে। বাংলাদেশ, সিঙ্গাপুর, জার্মানিসহ বিভিন্ন দেশে অনুষ্ঠিত চিকিৎসাসেবা ও চিকিৎসাপেশা সংশ্লিষ্ট বিভিন্ন প্রশিক্ষণ ও সম্মেলনে তিনি অংশ নিয়েছেন।

আল্ট্রাসাউন্ড, এক্সরে, সিটিস্ক্যান অ্যান্ড এমআরআই রিপোর্ট প্রদানে সুদক্ষ বিশেষজ্ঞ ডা. নজরুল ইসলাম কর্মজীবনে হবিগঞ্জের আধুনিক সরদার হসপিটালে মেডিকেল অফিসার হিসেবে কাজ করেছেন। নজরুল ইসলাম তার বর্ণাঢ্য জীবনে পরীক্ষক ও থিসিস গাইড হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

 

 


এ সংক্রান্ত বিজ্ঞপ্তির কপি নিচে দেওয়া হল।

 

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়