Dr.Liakat Ali

Published:
2022-12-10 09:05:11 BdST

বিএসএমএমইউর রেসিডেন্সি পরীক্ষার ফল প্রকাশিত, জেনে নিন মাত্র এক ক্লিকেই এক্ষুনি


 

ডেস্ক
________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বিভিন্ন অনুষদের অধীনে মার্চ- ২০২৩ শিক্ষাবর্ষে রেসিডেন্সি প্রোগ্রাম ফেইজ ‘এ ’ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

নিচের লিংকে ক্লিক করলেই পাওয়া যাবে পুরো ফল। আপনি বা আপনাদের স্বজন / সন্তান সুযোগ পেয়েছেন কিনা, জেনে নিতে পারবেন জাস্ট এখনই।

ফল লিঙ্ক হল

https://bsmmu.edu.bd/notice/866/result-of-admission-test-for-md-ms-phase-a-residency-program-march-2023

 

ক্লিক করুন এখনই।

এর অাগে অাজ শুক্রবার
সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে এ-ই বিশেষজ্ঞ চিকিৎসক তৈরির এ-ই পরীক্ষা।

শুক্রবার সকালে ১০ টায় (১০ ডিসেম্বর ২০২২) রাজধানী ঢাকার দুইটি কেন্দ্র বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাস ও বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জনস (বিসিপিএস) ক্যাম্পাসের ১৫৪ টি হলে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। শুক্রবার সকাল ১০টা থেকে এই পরীক্ষা শুরু হয়ে বেলা ১১ টা ৩০ মিনিটে শেষ হয় । এবারের রেসিডেন্সি এমডি ও এমএস ভর্তি পরীক্ষায় ১৪ শত ৭ টি আসনের বিপরীতে মোট চিকিৎসক পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৯ হাজার ১শত ৭৪জন। আধুনিক প্রযুক্তির মাধ্যমে সম্পূর্ণ মেধার ভিত্তিতে আজ শুক্রবারই পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।


পরীক্ষা কেন্দ্রসমূহ পরির্দশন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ সন্তোষ প্রকাশ করেন এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের এবারের ভর্তি পরীক্ষা সুন্দর, সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এবারের ভর্তি পরীক্ষায় বিগত বছরের তুলনায় উপস্থিত ছিল সন্তোষজনক।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা.মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. মাসুদা বেগম, বেসিক সাইন্স ও প্যারা ক্লিনিক অনুষদের ডিন অধ্যাপক ডা. শিরিন তরপদার, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বণিক, টেকোলোজি অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবতোষ পাল, শিশু অনুষদের ডিন অধ্যাপক ডা. সুরাইয়া বেগম, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ ইফতেখার আলম, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুল হাকিম, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ ভর্তি পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা কর্মচারীরা উপস্থিত ছিলেন

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়