Ameen Qudir

Published:
2018-07-10 17:15:48 BdST

বিএসএমএমইউর মনোরোগ বিদ্যার নতুন চেয়ারম্যান তরুণ তুর্কি অধ্যাপক ডা বিপ্লব


 

 


টিম ডাক্তার প্রতিদিন ________________

বাংলাদেশের শীর্ষ চিকিৎসা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় বিএসএমএমইউর মনোরোগ বিদ্যা বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন তরুণ তুর্কি অমিত প্রতিভাবান অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব ।
তিনি বহুমুখী প্রতিভার অধিকারী । মানসিক স্বাস্থ্য বিষয়ক বাংলাদেশের শীর্ষ জনপ্রিয় ম্যাগাজিন মাসিক মনের খবর ও মনের খবর অনলাইনের
সম্পাদক তিনি। তার সুসম্পাদনা ইতোমধ্যেই দেশের পেশাদার সাংবাদিকতার মানকে অতিক্রম করে নিয়ে গেছে অনন্য উচ্চতায় । প্রতিটি প্রকাশনাই সমৃদ্ধ ও অসাধারণ বলে সকলের স্বীকৃতি পাচ্ছে। ম্যাগাজিনটি আন্তর্জাতিকভাবে সমাদৃত। তিনি একজন কবি ও গুণী লেখক।

সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব একজন গায়ক, গীতকার সুরকার ও সঙ্গীত সেবী ও অনুষ্ঠান সংগঠক হিসেবে প্রবল জনপ্রিয়।
১০ জুলাই চেয়ার ম্যান হিসেবে দায়িত্ব নেন তিনি।

একই দিনে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান মনোরোগ চিকিৎসা জগতের শাদা মনের মানুষ ডা. হাফিজুর রহমান চৌধুরী।

লন্ডন সফররত বিদায়ী চেয়ার পারসন অধ্যাপক ডা. ঝুনু শামসুন নাহার । সঙ্গে সফরসঙ্গী ডাক্তার প্রতিদিন সম্পাদক ডা. সুলতানা এলগিন । সাম্প্রতিক ছবি_________________________

 

এদিকে বাংলাদেশের শীর্ষ মনোরোগ বিশেষজ্ঞ এবং বিএসএমএমইউর মনোরোগ বিদ্যা বিভাগের সদ্য বিদায়ী চেয়ার পারসন অধ্যাপক ডা. ঝুনু শামসুননাহার নব কেতনের আগমনকে স্বাগত ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে এক বার্তায় বলেন,
Many congratulations to Prof. Shalahuddin Qusar Biplob for his new role as the chairman of the Department of Psychiatry. We know that he is a multi- talented person and his contribution to Psychiatry is remarkable.

 

ফুল শুভেচ্ছা নিচ্ছেন অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব___________________

 

সালাউদ্দিন কাউসার বিপ্লব এ বিষয়ে ৯ জুলাই ২০১৮ এক ক্ষুদেবার্তায় বলেন,

আনন্দের সাথে জানাচ্ছি, মনোরোগবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান হওয়ার চিঠি পেলাম আজ। আগামীকাল ১০/০৭/১৮ থেকে কার্যকর হবে।

ছেলেমেয়ে, মা-বাবা, ভাইবোন, বন্ধুবান্ধব, পাড়াপ্রতিবেশি, আত্মীয়স্বজন, সহকর্মী সহযোদ্ধা, শুভাকাঙ্ক্ষী, মুরুব্বী, শিক্ষক, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রশাসন সহ সকলের প্রতি কৃতজ্ঞতা এবং অবশ্যই স্ত্রী! সকলের জন্য শুভকামনা। সুস্থ থাকুন মনেপ্রাণে ।


টিম ডাক্তার প্রতিদিনের পক্ষ থেকে এই আনন্দময় দিনে অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব ও ডা. হাফিজুর রহমান চৌধুরী উভয়কে ফুলেল শুভেচ্ছা।

 

ফুল শুভেচ্ছা নিচ্ছেন শাদা মনের মানুষ ডা. হাফিজুর রহমান চৌধুরী

 

সঙ্গীতের আসর মাতিয়ে তুলছেন অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব


আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়