Ameen Qudir

Published:
2018-03-25 18:43:25 BdST

অনন্য সুন্দর এক ছবি : নতুন উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানালেন বিদায়ী


 


ডেস্ক রিপোর্ট
_________________________

এ সত্যিই অনন্য সুন্দর এক ছবি : নতুন উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানালেন বিদায়ী উপাচার্য। একজন উপাচার্য থেকে আরেকজনে দায়িত্ব হস্তান্তরের মাহেন্দ্রক্ষণে সাক্ষী হল ফুল ও ভালবাসা। শ্রদ্ধা ও পারস্পরিক শুভবোধ। আমাদের সামাজিক জীবনেও এই মহান দৃশ্যটি বাস্তবায়ন হোক; এমনই প্রত্যাশা সকলের। যদিও এমন পুষ্পময় কল্যান বিনিময় আমাদের জাতীয় জীবনে সচরাচর ঘটে না। কিন্তু চিকিৎসকদের সর্বোচ্চ প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে শনিবার এই বিরল মধুর ঘটনা ঘটল।
বিএসএমএমইউর নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দায়িত্ব বুঝিয়ে দেন বিদায়ী উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান। এদিন সকালে ফুলের তোড়া নিয়ে অধ্যাপক খান কনককান্তির সকাশে গেলে এক প্রীতি মধুর দৃশ্যর অবতারনা ঘটে। সাক্ষাৎকালে নবনিযুক্ত উপাচার্যের সার্বিক সাফল্য কামনা করেন বিদায়ী উপাচার্য ।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের বর্তমান ও সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু ও বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়