Ameen Qudir

Published:
2017-02-08 15:37:53 BdST

মানসিক অবসাদে অভিনেত্রীর মৃত্যু ! রহস্যের খোঁজ ফেসবুকে


 



সংবাদ সংস্থা

____________________
জানা গিয়েছে, ই এম বাইপাসের পাশে তাঁর ফ্ল্যাট থেকে দেহ উদ্ধার হয়েছে। ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়।

কলকাতায় টেলি অভিনেত্রীর রহস্য মৃত্যু। এ বার এক টেলি অভিনেত্রী। নাম বিতস্তা সাহা। কল্কিযুক ছবিতে অভিনয় করেন তিনি। মঙ্গলবার গড়ফা এলাকায় তাঁর ফ্ল্যাটে দেহ উদ্ধার হয়।

 

বিতস্তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই চাঞ্চল্য তৈরি হয়। কী কারণে বিতস্তা নিজেকে শেষ করে ফেললেন, তা নিয়ে চলছে জল্পনা। তিনি যে নিজেকে শেষ করে ফেলতে চাইছেন, এমন ইঙ্গিত কি আগেভাগেই দিয়েছিলেন অভিনেত্রী? হয়তো তাই। নাহলে ফেসবুকে নিজের অ্যাকাউন্টে বিতস্তা কেন লিখবেন, ‘মরে গেলে হতো বেশি ভাল।’ গানের লাইন সন্দেহ নেই। কিন্তু বেছে বেছে মৃত্যুর কথা কেন? ফেসবুকে শেষ পোস্টটি তিনি করেন ২৪ জানুযারি, রাত দশটা বেজে ছ’ মিনিটে।

মানসিক অবসাদেও বোধহয় ভুগছিলেন অভিনেত্রী। না হলে কেন লিখবেন, ‘অপরাধ কী বল...মুখ ফোটে না...যদি পারো মনটা পড়ে নিও।’ পোস্টটির সঙ্গে লেখা ফিলিং পেইনড। ভাইয়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘তোমার অভাব বোধ করছি।’ তাঁর কীসের কষ্ট? কীসের দুঃখ? সেটাই তো রহস্য। তিনি কি প্রেমে আঘাত পেয়েছিলেন? পুরোটাই এখন রহস্য।


জানা গিয়েছে, ই এম বাইপাসের পাশে তাঁর ফ্ল্যাট থেকে দেহ উদ্ধার হয়েছে। ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। এর পরে পুলিশ এসে বিতস্তার দেহ উদ্ধার করে। এখনও পুলিশ রয়েছে ওই আবাসনে। শুরু হয়েছে তদন্ত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিতস্তার দেহ ঝুলন্ত অবস্থায় ছিল। আবার হাতের শিরাও কাটা ছিল। যদিও অনেকেই বলছেন, দিন তিনেক আগে বিতস্তার মৃত্যু হয়েছে।

আপনার মতামত দিন:


বিনোদন এর জনপ্রিয়