Ameen Qudir

Published:
2017-02-01 17:31:57 BdST

কোমলমতি ছাত্রদের গায়ের ওপর দিয়ে হাঁটছেন উপজেলা চেয়ারম্যান


ডাক্তার প্রতিদিন
______________________

হাইমচরের উপজেলা চেয়ারম্যান কোমলমতি ছাত্রদের শরীরের ওপর দিয়ে মহানন্দে হাঁটছেন। এ নাকি একটা খেলা। এই বর্বর খেলা নিয়ে সারা দেশে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে নানা বক্তব্যের ঝড় বইছে। ডাক্তার সমাজও ক্ষুব্ধ। তাদের কিছু প্রতিক্রিয়া নিয়ে এই রিপোর্ট।

নোয়াখালী প্রখ্যাত লোকসেবী চিকিৎসক ডা. আশীষ দেবনাথ লিখেছেন,
মূর্খের কাছে যখন অর্থ, সম্মান, ক্ষমতা বন্দী ।
একটা ছবি ফেবুতে রাত থেকে খুউব ঘুরছে। হাইমচরের উপজেলা চেয়ারম্যান কাম সরকার দলীয় নেতার ছবি। তিনি স্কুল প্রতিযোগীতায় পোলাপানের শরীর দিয়ে তৈরী করা সেতুতে ভাসমান অবস্থায় হাঁটছেন!! আমি অবাক হইনি এতে। ক্ষমতার ভার হজম করতে না পেরে এমন... ইডিওটিক, স্টুপিড। এরাই আমাদের বর্তমানের নেতা। কথা হইলো ফইন্নির পুতরা নেতা হইলে তো এসবই হবে? মানবিক গুনাবলি তার তো থাকার কথা নয়!

ছোটবেলায় তার স্কুলে যাওয়া হয় নাই! দেখেছে, তার পিতা কাঁধে করে মনিবরে খাল/ কাদা পার করে দিতে! সেও সুযোগে একটু রিটার্ন নিলো আর কি!!


ভাবুন যে লোকটার সাধারন জ্ঞানের অবস্থা এমন-- তিনি কেমন করে একটি উপজেলার প্রশাসন চালান? রডের বদলে বাঁশ ঢুকে যায় কেমনে এবার বুঝতেছেন? তার উপর কেউ কাউকে দেখার নাই। মনার্কি দীর্ঘদিন চললে এমন কমন পার্শ্বপ্রতিক্রিয়া জাতিকে হজম করতে হয়।

আচ্ছা দলের সিনিয়র নেতারা কি এসব দেখেন না? নাকি তাইনরাও একই দোষে দুষ্ট? তাইলে মাগার খবর আছে!! দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।।

Its adverse effects of absolute power.

 

ডা. তানভীর আহমেদ লিখেছেন ,

একজন ছাত্রের গায়ের উপর দিয়ে হেটে যাচ্ছেন একজন উপজেলা চেয়ারম্যান। স্থান- চাঁদপুর, হাইমচর।

এ কোন বাংলাদেশে বাস করি আমরা?

এমন কোন ব্যাক্তি কি ওই জায়গায় নেই যার কাছে মনে হয়েছে, এটি ভুল। অন্যায়। অবিচার।

পৃথিবীত আর কোথায় আছে এমন নীতি?

এমন দেশটি কোথাও খুজে পাবে নাকো তুমি ।

আপনার মতামত দিন:


খেলা এর জনপ্রিয়