Ameen Qudir

Published:
2019-04-13 12:47:13 BdST

স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে যে কথা বললেন মাশরাফি



ডেস্ক
___________________

জাতীয় এক দিনের ক্রিকেট দলের জনপ্রিয় অধিনায়ক ও সাংসদ মাশরাফি বিন মোর্তজা দেখা করলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে। কুশল বিনিময় হল। তারপর আসল কথা পাড়লেন। তার মাথা ব্যথা : নড়াইলের স্বাস্থ্যসেবার কি হবে ! সেজন্য উন্নয়নের রূপরেখা ও সুপারিশ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে গিয়েছিলেন । গত মঙ্গলবার এ ঘটনা। মন্ত্রণালয়ে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে মাশরাফি বলেন, নড়াইলের তিন উপজেলার কোনো হাসপাতালেই উল্লেখযোগ্য চিকিৎসক নেই, ভবন নেই। এসব বিষয়ে স্বাস্থ্যমন্ত্রীর কাছে জানিয়েছি।আশা করি একটা ব্যবস্থা হবে।

মাশরাফির সঙ্গে উপস্থিত আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু জানান, নড়াইলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্বাস্থ্যমন্ত্রীর কাছে জেলার সব হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসক, অ্যাম্বুলেন্স ও হাসপাতাল ভবন নির্মাণের তালিকা দিয়েছেন নবনির্বাচিত সাংসদ।

বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নৌকা প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে জনগণের উন্নয়নে বিভিন্ন মন্ত্রণালয় চষে বেড়াচ্ছেন। এরপর থেকে নিজের সংসদীয় এলাকার জনগণের উন্নয়নে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে চষে বেড়াচ্ছেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে মাশরাফির সাক্ষাৎ শেষে সেলফি তোলার হিড়িক পড়ে। তারকাকে পেয়ে অনেকেই ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। অনেকেই তার সঙ্গে সেলফি তোলেন। এদিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে মন্ত্রীর সঙ্গে তার তোলা ছবি ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

আপনার মতামত দিন:


খেলা এর জনপ্রিয়