Ameen Qudir

Published:
2019-08-04 07:22:29 BdST

মৃত্যুর সময় সিজদায় ছিলেন তিনি:এসিআই ফার্মার এরিয়া ম্যানেজারের অকাল প্রয়াণ



ডাক্তার প্রতিদিন
______________________

এসিআই ফার্মাসিউটিক্যালসের এরিয়া ম্যানেজার এনামুল হক ব্যাক্তিজীবনে ছিলেন সদা বিনয়ী, সৎ এবং ধার্মিক। গোঁড়া কোন মতাদর্শে বিশ্বাসী ছিলেন না। ধর্মান্ধ ছিলেন না তিনি। নিয়মিত নামাজ রোজা পালন করতেন। ছিলেন ডাক্তারসহ সহকর্মী সকল মহলের খুব প্রিয় জন। এই বড় ভাল মানুষটির অকাল প্রয়াণ ঘটেছে। হঠাৎই সবাইকে না জানিয়ে পরপারে চলে গেলেন তিনি। তার সহকর্মীরা জানান, ফার্মাসিউটিক্যাল জবের এমনই অবিরাম চাপ , কাজের বহুমুখী ধারা: অকালেই চলে যেতে হয় অনেককে। তারপর তার আত্মীয় স্বজন হয়ে পড়েন অসহায়। অনেক সময় প্রাপ্যটুকু পেতেও বিলম্ব হয়। এরিয়া ম্যানেজার এনামুল হকের এভাবে অকালে চলে যাওয়ার কথা ছিল না। সামনে ছিল আরও দীর্ঘ কর্মপথ। পেছনে ছিল বর্নাঢ্য কর্ম অভিজ্ঞতা। তারপরও এই ধার্মিক মানুষটির প্রয়াণ ঘটেছে তাহাজ্জুদ নামাজ পড়ার সময়। সিজদারত অবস্থায়, জানান সহকর্মী ও আত্মীয়গন।
কাজের যতই চাপ থাকুক, কাজের চাপে চিকিৎসা নিতে ভুলে গেলেও নামাজ রোজা ধর্মকর্মে তিনি অন্ত:প্রাণ ছিলেন। সবাইকে শোক সাগরে ভাসিয়ে সেটাই প্রমাণ করে গেলেন।
শুক্রবার ভোরে তাহাজ্জুদ নামাজ পড়া অবস্থায় তিনি মারা যান।

 

ডাক্তার প্রতিদিন সম্পাদক ডা. সুলতানা এলগিন এবং তার সহকর্মীরা এনামুল হকের প্রয়াণে গভীর শোক জানিয়েছেন। তাদের প্রত্যাশা, এসিআই কর্তৃপক্ষসহ সকলে এই অসহায় পরিবারটির পাশে দাঁড়াবেন।

শনিবার ভোরে এনামুল হকের সাবেক সহকর্মী গোলাম মোস্তফা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‌এসিআই ফার্মাসিউটিক্যালসের সুনামগঞ্জ কর্মরত এরিয়া ম্যানেজার এনামুল ভাই চলে গেলেন না ফেরার দেশে।শুক্রবার ভোরে তাহাজ্জুদ নামাজ পড়া অবস্থায় কাউকে কিছু না জানিয়ে তিনি চলে গেলেন।
তার গ্রামের বাড়ি রংপুর জেলায়। স্ত্রী, একমাত্র ছেলে রাফি, অনেক গুণগ্রাহী ও শুভাকাঙ্খি রেখে গেছেন।

আপনার মতামত দিন:


ফার্মাসিউটিক্যালস এর জনপ্রিয়