Ameen Qudir

Published:
2019-06-27 04:17:20 BdST

বীকন ফার্মা'র ঔষধ সেবন করে সুস্থ জীবন যাপন করছে বিপুল সংখ্যক ক্যান্সার রোগী


 

ডেস্ক / বিজ্ঞপ্তি
___________________________

ক্যান্সারের কম পক্ষে ৭টি সংকেত জানা থাকলে এবং প্রচলিত ক্যান্সার স্ক্রিনিং করে প্রাথমিক পর্যায়ে রোগ নির্ণয় করা সম্ভব।ক্যান্সার নিরাময় এখন বাংলাদেশেই সম্ভব। তাই ক্যান্সার মানেই মৃত্যু নয়, ক্যান্সার এখন জয় করা সম্ভব। বাংলাদেশের শীর্ষ ওষুধ শিল্প প্রতিষ্ঠান বীকন ফার্মাসিউটিক্যালস লি.এর ঔষধ সেবন করে সুস্থ জীবন যাপন করছে বিপুল সংখ্যক ক্যান্সার রোগী । বীকন ফার্মাসিউটিক্যালস লি. আয়োজিত অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।


জুন মাসকে সারভাইভারস মাস হিসাবে উদযাপন করতে,বীকন ফার্মাসিউটিক্যালস লি. Imanix&DasanixSurvivorsনামেExtending & Enhancing Lifeস্লোগান নিয়ে একটি সেমিনার আয়োজন করেছিল।যেখানে উপস্থিত ছিল বাংলাদেশের স্বনামধন্য সব হেমাটোলজিস্ট।

এছাড়া উপস্থিত ছিলেন প্রায় ৫০জনের মত সারভাইভারস (এবং তাদের আত্মীয়স্বজন) যারা ৩-১০বছর পর্যন্ত বীকন ফার্মাসিউটিক্যালস লি.এর ঔষধ সেবন করে সুস্থ জীবন যাপন করছেন ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর ডাঃসৈয়দ মোদাসসের আলী, প্রেসিডেন্ট, কমিউনিটি ক্লিনিক হেলথ সাপোর্ট ট্রাস্টি বোর্ড, মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা (স্বাস্থ্য ও পরিবার কল্যাণ এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়), স্বতন্ত্র পরিচালক,বীকনফার্মাসিউটিক্যালস লি.।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- প্রফেসরডাঃএবিএমইউনুস, প্রফেসর, হেমাটোলোজীবিভাগ, বিএসএমএমইউ, ঢাকা ; প্রফেসর ডাঃমাসুদা বেগম, প্রফেসর, হেমাটোলোজীবিভাগ, বিএসএমএমইউ, ঢাকা ; প্রফেসর ডাঃএমএ খান , প্রফেসর, হেমাটোলোজীবিভাগ এবং বিএমটিইউনিট, ডিএমসিএইচ, ঢাকা ; প্রফেসর ডাঃমোঃ মাহবুবুর রহমান, প্রফেসর এবংপ্রধান, হেমাটোলোজী বিভাগ , এনআইসিআরএইচ, ঢাকা ; প্রফেসর ডাঃমোঃ আব্দুল আজিজ, প্রফেসরএবংপ্রধান, হেমাটোলোজী বিভাগ, বিএসএমএমইউ, ঢাকা ; প্রফেসর ডাঃ মোঃ সিরাজুলইসলাম, প্রফেসর এবং প্রধান, হেমাটোলোজী বিভাগ, এসএসএমসিএইচ, ঢাকা ; প্রফেসর ডাঃ আলমগীর কবীর , প্রফেসর এবং প্রধান, হেমাটোলোজী বিভাগ, ডিএমসিএইচ, ঢাকা।

 

 

আপনার মতামত দিন:


ফার্মাসিউটিক্যালস এর জনপ্রিয়