Dr.Liakat Ali

Published:
2024-02-18 21:57:17 BdST

হাসপাতালে কর্তব্যকালে হৃদরোগে আক্রান্ত হয়ে অকালেই চলে গেলেন ডা. ওয়াহিদুজ্জামান


 

ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান রোববার দুপুর ১টা ১৫ মিনিটে নিজ অফিস কক্ষে কর্তব্যকালে হৃদরোগে আক্রান্ত হন। শারীরিক অবস্থার আরো অবনতি হলে বিশেষজ্ঞ চিকিৎসকগণের সমন্বয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টা ৩০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।


মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫০ বছর। তাঁর বাড়ি কিশোরগঞ্জ, কটিয়াদি-এর প্রত্যন্ত হাওর অঞ্চলে।তিনি ঢাকা মেডিক্যাল কলেজের কে-৪৮ ব্যাচের ছাত্র ছিলেন। কর্মজীবনে তিনি ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং টাঙ্গাইল জেলার সিভিল সার্জন হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক পদে যোগদান করেন এবং উপ-পরিচালক পদে পদোন্নতি প্রাপ্ত হন। সরকারী চাকুরীজীবী হিসেবে তিনি একজন দায়িত্বশীল ও নিষ্ঠাবান কর্মকর্তা ছিলেন।

ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান- এর মৃত্যুতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন
শোক জানিয়েছেন।
ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান- এর মৃত্যুতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকসহ সকল স্তরের কর্মকর্তা কর্মচারিবৃন্দ শোকাভিভূত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান- এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগ এ-র অধ্যাপক ডা সুলতানা আলগিন। তিনি বলেন, তিনি কর্তব্য পালনে ছিলেন অবিচল। তাঁর শোকাভিভূত পরিবারের প্রতি সহানুভূতি জানাই।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়