Dr. Aminul Islam

Published:
2023-11-09 19:13:47 BdST

সার্ক সাইকিয়াট্রিক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি হলেন ডা. তারিকুল আলম সুমন


ডা. তারিকুল আলম সুমন

 

ডেস্ক
_______________

সার্ক সাইকিয়াট্রিক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস (বিএপি) এর সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম সুমন।

নেপালের কাঠমান্ডুতে হয়ে যাওয়া ১৪ তম সার্ক ইন্টারন্যাশনাল সাইকিয়াট্রিক কনফারেন্স ২০২৩ এ তাকে নির্বাচন করা হয়।

২০২৪-২৫ মেয়াদ তাঁর।

সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ তারিকুল আলম জাতীয় মানসিক স্বাস্থ্য ইনিস্টিটিউটের উপপরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
সার্ক সাইকিয়াট্রিক ফেডারেশন ২০০৪ সালে এটি প্রতিষ্ঠিত হয়।
বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস (বিএপি) এর সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম সুমন
সার্ক সাইকিয়াট্রিক ফেডারেশন এর জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত হওয়ায় বিপুল অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ডা সুলতানা আলগিন। তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, ডা. তারিকুল আলম সুমন চিকিৎসক সমাজের সুযোগ্য নেতা। তাঁর অগ্রসর নেতৃত্বে বাংলা দেশের মনোরোগ চিকিৎসক সমাজ দেশের সর্বস্তরে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। রোগীরা উপকৃত হচ্ছে। তিনি চিকিৎসকদের সুখ দুঃখের কন্ঠস্বর হওয়ায় মনোরোগ চিকিৎসকরাও উপকৃত হচ্ছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে সার্ক মনোরোগ চিকিৎসক সমাজ উপকৃত হবেন, এ-ই প্রত্যাশা করি।


ধন্যবাদ ও কৃতজ্ঞতা

বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস (বিএপি) এর সম্মানিত সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। শ্রদ্ধা ও ভালোবাসা কার্যকরী কমিটির সকল সম্মানিত সদস্যবৃন্দের প্রতি। ধন্যবাদ বিএপির বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ কে। আপনারা পাশে ছিলেন বলেই আজকের এই অর্জন সম্ভব হয়েছে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার বন্ধুবান্ধব, শিক্ষকমন্ডলী, শুভাকাঙ্ক্ষী সবাইকে যারা সোশ্যাল মিডিয়ায়, ফোনে এবং বিভিন্নভাবে আমাকে অভিনন্দন জানিয়েছেন। ব্যস্ততার কারণে হয়তোবা সকলের মেসেজ এর যথাযথ রেসপন্স করা সম্ভব হয়নি এজন্য আন্তরিকভাবে দুঃখিত।

বিশেষভাবে শ্রদ্ধা ও ভালোবাসা আমার সকল প্রিয় শিক্ষক বৃন্দ, ও অভিভাবক বিশেষ করে অধ্যাপক ডা. মো. গোলাম রাব্বানী স্যার , অধ্যাপক ডা.মো.ওয়াজিউল আলম চৌধুরী স্যার ও বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস এর সম্মানিত সভাপতি ব্রিগে জেনা (অব) অধ্যাপক ডা.মো. আজিজুল ইসলাম স্যারকে যাদের সম্মিলিত প্রচেষ্টায় আজকে বিএপির এই অর্জন। ডা.গৌতম সাহা স্যার যার ডায়নামিক নেতৃত্বে সার্ক সাইকিয়াট্রিক ফেডারেশন (এসপিএফ) একটি গতিশীল সংগঠনে রূপান্তরিত হয়েছে তার প্রতিও অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ আমার উপর আস্থা রাখার জন্য।
সকলের নিকট দোয়া প্রার্থী যাতে আগামী দিনেও বিএপির কার্যক্রমের ন্যায় এসপিএফ এর কার্যক্রমেও আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।
সকলকে ধন্যবাদ।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়