ডা শাহাদাত হোসেন

Published:
2023-02-13 22:11:15 BdST

অধ্যাপক ডা. শিশির চক্রবর্তী ও ডা. মুজিবুল সিলেট মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ


অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী ও অধ্যাপক ডা. মুজিবুল হক (বাঁ থেকে)

 

ডেস্ক
___________________________

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ হিসেবে অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী এবং উপাধ্যক্ষ হিসেবে অধ্যাপক ডা. মজিবুল হক-কে পদায়ন করা হয়েছে।


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগ কর্তৃক ১২ ফেব্রুয়ারী ২০২৩ স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয়েছে যে, অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী-কে অধ্যক্ষ ও অধ্যাপক (মেডিসিন) হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে পদায়ন করা হলো।

সেই সাথে অধ্যাপক ডা. মুজিবুল হক-কে উপাধ্যক্ষ ও অধ্যাপক (পেডিয়েট্রিক্স/ শিশুরোগ) হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে পদায়ন করা হলো।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ হিসেবে অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী এবং উপাধ্যক্ষ হিসেবে অধ্যাপক ডা. মজিবুল হক  নিয়োগ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যা বিভাগের অধ্যাপক ও সাইকোথেরাপি উইংএর প্রধান ডা. সুলতানা আলগিন। তিনি শুভেচ্ছাবার্তায় উভয়ের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করেন। তাঁরা দক্ষ শিক্ষক-প্রশাসক হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজকে বাংলাদেশের একটি শ্রেষ্ঠ চিকিৎসা বিদ্যাপীঠ হিসেবে প্রতিষ্ঠা করবেন , এই প্রত্যাশা করেন।

উল্লেখ্য, অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী ইতিপূর্বে উক্ত মেডিক্যাল কলেজে উপাধ্যক্ষ হিসেবে এবং অধ্যাপক ডা. মুজিবুল হক একই মেডিক্যাল কলেজের পেডিয়েটিক্স বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

 

তথ্য সহায়তা : ডা. আজাদ হাসান , প্রাক্তন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়