ডা শাহাদাত হোসেন

Published:
2023-01-14 19:14:21 BdST

এটিসিবি-র আয়োজনে বদরুন্নেসা মহিলা কলেজে মনোজ্ঞ সচেতনতা সেমিনার




ডেস্ক
__________________________


এসোসিয়েশন অব থেরাপিউটিক কাউন্সেলরস অব বাংলাদেশ:এটিসিবি-র আয়োজনে ঢাকার প্রখ্যাত শিক্ষাপ্রতিষ্ঠান বদরুন্নেসা সরকারি মহিলা কলেজে অনুষ্ঠিত হল মনোজ্ঞ সচেতনতা সেমিনার। সেলফোন ও রোমান্টিক রিলেশনশিপ বিষয়ক তাৎপর্যপূর্ণ আলোচনা সহ শিক্ষার্থীদের প্রয়োজনীয় নানা বিষয়ে আলোকপাত করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়: বিএসএমএমইউর মনোরোগ বিদ্যা র অধ্যাপক ও সাইকোথেরাপি উইং প্রধান ডা. সুলতানা আলগিন , সহকারী অধ্যাপক ডা. সরদার আতিকসহ বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের অধ্যাপক, শিক্ষকবৃন্দ।
অংশ নেন, ড. ছায়া ভট্টাচার্য, অধ্যাপক. শায়লা নাসরিন, অধ্যাপক সাবিকুনাহার ,অধ্যাপক জিনুন নাহার, নিবেদিতা রায়, আমিনুল ইসলাম প্রমুখ।

১২ জানুয়ারি ২০২৩ এ-ই সেমিনার অনুষ্ঠিত হয়ে। 

আল মোহসেনা নাজাত জানান,

আজকে জীবনে অন্যতম স্মরণীয় দিন কাটালাম। আমার শিক্ষাজীবনের উচ্চমাধ্যমিক থেকে মাস্টার্স পর্যন্ত কাটে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের প্রাঙ্গনে। তারপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে পিজিটি সম্পন্ন করি। এই শিক্ষাজীবনে যেসকল শ্রদ্ধেয় শিক্ষাগুরুর ছায়ায় আজ এতোটুকু অর্জন করেছি। তাদের ক'জনকে আজ এক মঞ্চে একসাথে নিজ বর্তমান কর্মস্থল বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজে পেয়ে আমি খুব আনন্দিত ও গর্বিত।

সেলফোন ও রোমান্টিক রিলেশনশিপ বিষয়ক আয়োজিত সেমিনারটি খুবই প্রানবন্ত উপস্থাপনার জন্য ডা. সরদার আতিক স্যারকে ও অধ্যাপক ডা. সুলতানা আলগিন ম্যামকে ধন্যবাদ। আজকেও অনেক কিছু শিখলাম আপনাদের থেকে। অধ্যাপক ডা. ঝুনু শামসুননাহার ম্যাম কে অনেক মিস করেছি। আপনার সুস্থতা কামনা করি।আরও কৃতজ্ঞতা জানাই প্রিন্সিপাল ম্যাম ও ভাইস প্রিন্সিপাল ম্যাম কে মানসিক স্বাস্থ্যকে গুরুত্ব দিয়ে এতো সুন্দর শিক্ষামূলক আয়োজন করার জন্য। ধন্যবাদ জানাই জিনুন নাহার এ আয়োজন করার জন্য। আমাকেও এ সেমিনারে অংশগ্রহণ করার সুযোগদানে আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন করার জন্য।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়