Dr.Liakat Ali

Published:
2023-01-11 09:27:21 BdST

আরও ২ বছরের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি পদে 'চুক্তিভিত্তিক' নিয়োগ পেলেন খুরশীদ আলম


 

ডেস্ক
_______________

আরও ২ বছরের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) হিসেবে 'চুক্তিভিত্তিক' নিয়োগ পেলেন অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম। এর আগে ২০২০ সালের ২৩ জুলাই তিনি স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি হিসেবে নিয়োগ পান।

মঙ্গলবার (১০ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক পদে ইতোপূর্বে চুক্তিভিত্তিক নিয়োজিত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের অবসরপ্রাপ্ত কর্মকর্তা অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমকে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

এতে আরও বলা হয়, এ পুনঃচুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে পূর্বের চুক্তিপত্রের শর্তাবলী অপরিবর্তিত রেখে পুনরায় সরকারের সঙ্গে চুক্তিপত্র সম্পাদন করতে হবে।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ায় অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমকে অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ডা সুলতানা আলগিন। তিনি বলেন,  তাঁর নেতৃত্বে স্বাস্থ্য প্রশাসন চিকিৎসাকে যেমন জনগনের দোরগোড়ায় নিয়ে যাবে, তেমনি তিনি মাঠ পর্যায়ের চিকিৎসকসহ সকল চিকিৎসকের নিরাপত্তা, বাসস্থান ও দরকারি সুযোগ সুবিধা নিশ্চিত করবেন,  এ-ই প্রত্যাশা করি।  

 

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়