ডা শাহাদাত হোসেন

Published:
2022-11-25 18:43:39 BdST

স্বাচিপ’র নতুন সভাপতি ডা. জামাল, মহাসচিব ডা. মিলন


 

ডেস্ক
__________________

আওয়ামী লীগ সমর্থিত চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. জামালউদ্দিন চৌধুরী এবং মহাসচিব হয়েছেন অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন।

স্বাচিপ’র নতুন সভাপতি

ডা. জামালউদ্দিন চৌধুরী ঢাকা মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র। তিনি এর আগে স্বাচিপের সহসভাপতি ছিলেন। তিনি চক্ষু বিশেষজ্ঞ। তিনি সন্দীপের সন্তান।



স্বাচিপের নতুন মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন ঢাকা মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র। তিনি বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএর যুগ্ম সম্পাদক। তিনি এনআইসিভিডির কার্ডিয়াক সার্জারি বিভাগের প্রধান।

স্বাচিপ’র নতুন সভাপতি

ডা. জামালউদ্দিন চৌধুরী এ সম্মেলন উপলক্ষ্যে ফেসবুকে এক অনন্য স্টাটাস দেন। তিনি লেখেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত, বঙ্গরত্ন শেখ হাসিনার চিকিৎসক কর্মীদের প্রাণের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচিপ )-এর ৫ম জাতীয় সম্মেলন মুখরিত হোক নেতাকর্মীদের মুহুর্মুহু শ্লোগানে -
বিএনপি-র দুঃশাসন আর নয় আর নয়
জঙ্গীবাদের অভয়ারন্য আর নয় আর নয়
উন্নয়নের মহাযজ্ঞ এগিয়ে যাক এগিয়ে নাও
শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য
বঙ্গরত্ন শেখ হাসিনা সুস্থ থাকুক সবল থাকুক
স্বাচিপের দরকার নূতন নেতা
স্বাচিপের দরকার গতিশীল নেতা
স্বাচিপের দরকার পরীক্ষিত নেতা
জয় বাংলা জয় বঙ্গবন্ধু
সম্মেলন সফল হোক।

 

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বাচিপের সম্মেলনে নতুন নেতাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

স্বাচিপের নবনির্বাচিত সভাপতি ডা. জামাল উদ্দীন চৌধুরী এবং মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলনকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যা বিভাগের অধ্যাপক ও সাইকোথেরাপি উইংএর প্রধান প্রফেসর ডা. সুলতানা আলগিন , সহকারী অধ্যাপক ডা. সরদার আতিক এবং সহকারী অধ্যাপক ডা. ফাতিমা মারিয়া খানসহ ফ্যাকাল্টি ও শিক্ষার্থী বৃন্দ।
তারা বলেন , নবনির্বাচিত সভাপতি ও মহাসচিবের নেতৃত্বে স্বাচিপ চিকিৎসকদের মর্যাদা ও স্বার্থ রক্ষায় জোরালো ভূমিকা রাখবে।
ফ্যাকাল্টিবৃন্দ চিকিৎসক মহাসমাবেশকে সফল করার জন্য স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর ৫ম জাতীয় সম্মেলনে আমাদের অংশগ্রহণকারী সকল ফ্যাকাল্টি এবং রেসিডেন্টদের ধন্যবাদ জানান।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়