Desk

Published:
2022-11-14 20:08:52 BdST

এসোসিয়েশন ফর চাইল্ড অ্যান্ড অ্যাডোলেসেন্ট মেন্টাল হেলথ -এর বার্ষিক সম্মিলনী বর্ণাঢ্য আয়োজনে শুরু



বিএসএমএমইউ সংবাদদাতা
_____________________

বাংলাদেশ এসোসিয়েশন ফর চাইল্ড অ্যান্ড অ্যাডোলেসেন্ট মেন্টাল হেলথ  (বি এ সি এ এম এইচ) এর ১৫তম বার্ষিক সম্মিলনী বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে বাংলাদেশের রাজধানী ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউট সম্মেলন কেন্দ্রে।

আজ সোমবার (১৪ নভেম্বর) হয় উদ্বোধন অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বরেণ্য কথাশিল্পী ও মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আনোয়ারা সৈয়দ হক।

বাংলাদেশ এসোসিয়েশন ফর চাইল্ড অ্যান্ড অ্যাডোলেসেন্ট মেন্টাল হেলথ’ (বি এ সি এএম এইচ) এর সভাপতি ও বিএসএমএমইউ মনোরোগ বিদ্যা বিভাগ প্রধান অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদের সভাপতিত্বেউদ্বোধন অনুষ্ঠানে ছিলেন মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. গোলাম রব্বানী, বরেণ্য মনোরোগ বিশেষজ্ঞ বিএসএমএমইউর মনোরোগ বিদ্যা বিভাগের প্রাক্তন প্রধান এবং বাংলাদেশ এসোসিয়েশন ফর চাইল্ড অ্যান্ড অ্যাডোলসেন্ট মেন্টাল হেলথ’ (বি এ সি এএম এইচ) এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা. এমএস আই মল্লিক , বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস (বিএপি) এর সভাপতি অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী এবং সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম, সহসভাপতি অধ্যাপক ডা. আজিজুল ইসলাম,ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়: বিএসএমএমইউ মনোরোগ বিদ্যা বিভাগের অধ্যাপক ও সাইকোথেরাপি উইং প্রধান অধ্যাপক ডা. সুলতানা আলগিন , জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট এর পরিচালক ও অধ্যাপক ডা. বিধান রঞ্জন রায় পোদ্দার , অধ্যাপক ডা. মহাদেব চন্দ্র মন্ডল, অধ্যাপক ডা. ফারুক আলম, বি.জে অধ্যাপক ডা. এম কামরুল হাসান, অধ্যাপক ডা. সাহিদা চৌধুরী, অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব, ডা. হেলাল উদ্দিন আহমেদ, ডা. নিয়াজ মোহাম্মদ খান , ডা. সিফাত-ই সাঈদ , ডা. সরদার আতিক ,ডা. ফাতিমা মারিয়া খান, সাইকোলজিস্ট ফাতেমা বিনতে শহীদ প্রমুখ ।

শিশু এবং কিশোর মানসিক স্বাস্থ্য : পরিষেবার প্রয়োজনকে অগ্রাধিকার হল এবারের প্রতিপাদ্য। দুইদিনের এ সম্মেলন আগামীকাল ১৫ নভেম্বর শেষ হবে।

 

অনুষ্ঠানে র চিত্র 

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়