ডা শাহাদাত হোসেন

Published:
2022-10-13 13:02:55 BdST

স্বাচিপ:মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট: সভাপতি ডা.অভ্র দাস ভৌমিক, সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম




সংবাদ বিজ্ঞপ্তি
___________________

স্বাধীনতা চিকিৎসক পরিষদ, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট এর ত্রি-বার্ষিক সম্মেলন ১২অক্টোবর, দুপুর ২টায় জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা.এম. ইকবাল আর্সলান ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সংগ্রামী মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডা. মেখলা সরকার। উপস্থিত ছিলেন মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক বিধান রঞ্জন রায় পোদ্দার, প্রাক্তন পরিচালক অধ্যাপক মো ফারুক আলম ও অধ্যাপক মহাদেব চন্দ্র মন্ডল। এছাড়াও অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় নেতা ডা.কাজল কুমার কর্মকার, অধ্যাপক ডা. জাহাঙ্গীর আলম, অধ্যাপক রেজাউল করিম, কেন্দ্রীয় নেতা ডা. তৌহিদুজ্জামান মুনসী ভাই, এনআইসিভিডির স্বাচিপের সদস্য সচিব ডা.পীযূষ বিশ্বাস, সহকারী অধ্যাপক ডা. চৌধুরী কুদরত-ই-খুদা বাবু, অধ্যাপক ডা. শওকত আলম, সহযোগী অধ্যাপক ডা. শরীফ শাহ জামাল,সহকারী অধ্যাপক ডা.আবদুল হাকিম, সহকারী অধ্যাপক ডা.রিপন, নিউরোসায়েন্স ইনস্টিটিউট এর স্বাচিপ আহবায়ক অধ্যাপক জহিরুল ইসলাম চৌধুরী, ঢাকা শিশু হাসপাতাল স্বাচিপের সহ-সভাপতি ডা. জাহাঙ্গীর ভাই ও প্রচার সম্পাদক ডা.শাহিন শরীফ।
আরো উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের বর্তমান আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ ও
জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট এর স্বাধীনতা চিকিৎসক পরিষদের সদস্যগণ।

 

 

সভাপতি   ডা.অভ্র দাস ভৌমিক

-------------

সাধারণ সম্পাদক   ডা. মোঃ তারিকুল আলম----------------------------

 

সম্মেলনের মাধ্যমে স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা.এম এ আজিজ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
সভাপতি হিসেবে ডা.অভ্র দাস ভৌমিক,
সাধারণ সম্পাদক হিসেবে ডা. মোঃ তারিকুল আলম,
সহ-সভাপতি ডা.হেলাল উদ্দিন আহমেদ ও ডা. মেখলা সরকার, কোষাধ্যক্ষ হিসেবে ডা.শাহানা পারভীন, যুগ্ম সম্পাদক হিসেবে ডা.নিয়াজ মোহাম্মদ খান ও ডা. নাইম আক্তার আব্বাসী, সাংগঠনিক সম্পাদক হিসেবে ডা.মাহবুব হাসান বাপ্পী ও কমিটির অন্যান্য সদস্যদের নাম ঘোষণা করেন।স্বাচিপ সভাপতি অধ্যাপক ডা. এম. ইকবাল আর্সনাল তার বক্তব্যের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।
সম্মেলন সফলভাবে সম্পন্ন করার জন্য স্বাধীনতা চিকিৎসক পরিষদের  সভাপতি ও সংগ্রামী মহাসচিব সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ, বিভিন্ন ইনস্টিটিউটের নেতৃবৃন্দ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ, মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের সহকর্মী ও সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার মোঃ জামাল হোসেন  এর প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।
তথ্য :
ডা. তারিকুল আলম সুমন

অভিনন্দন 

_______________

স্বাধীনতা চিকিৎসক পরিষদ, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট নতুন কমিটি র
সভাপতি ডা.অভ্র দাস ভৌমিক,
সাধারণ সম্পাদক ডা. মোঃ তারিকুল আলম
সহ- সকল নির্বাচিত সদস্যদের অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন। তিনি বলেন, এই কমিটি তাঁদের সৃজনশীল কাজের মাধ্যমে সকলের কল্যাণে অনন্য ভুমিকা রাখবে বলে প্রত্যাশা করি।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়