Dr.Liakat Ali

Published:
2021-08-19 16:21:08 BdST

মর্মান্তিক: নিখোঁজ ডা. অমিত কুমার রায়ের লাশ যেভাবে মিলল জেলেদের জালে


সংবাদ সংস্থা 
____________________

নৌ-দুর্ঘটনায় নিখোঁজ ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অমিত কুমার রায়ের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল খিরু নদীতে স্থানীয় জেলেদের জালে তার মরদেহ উঠে আসে।
ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন ডা. অমিতের অপ্রত্যাশিত মর্মান্তিক ও বেদনাদায়ক মৃত্যুতে গভীর শোক জানান এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মঙ্গলবার বিকেলে নৌকা ভ্রমণে বের হন ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীরা। রাত পৌনে ৮টার দিকে উপজেলার উড়াহাটি এলাকায় খিরু নদীতে বালুভর্তি ট্রলারের ধাক্কায় নৌকাটি ডুবে যায়। এতে ডা. অমিত নিখোঁজ হন, আহত হন অনেকেই। এর পর থেকেই নিখোঁজ ছিলেন ডা. অমিত কুমার রায়।

এরপর বুধবার সকালে ফায়ার সার্ভিসের পাশাপাশি কাজ শুরু করেন স্থানীয়রা জেলেরা। দুপুরে চিকিৎসক অমিতের খোঁজে স্থানীয় খিরু নদীতে জাল ফেলেন তারা। দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে আধ কিলোমিটার দূরে তার নিথর দেহ জেলেদের জালে উঠে আসে।

ডা. অমিত সিলেট ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) ৪৮তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। ৩৯তম বিশেষ বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে যোগদান করা এ চিকিৎসকের বাড়ি গাজীপুর জেলায়।

দুর্ঘটনায় একই স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মেহদী হান্নান ও ডা. হাসিন ইশরাক পাবনকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ডা. হাসিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

 

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়