Dr.Liakat Ali

Published:
2021-08-17 01:41:29 BdST

চলে গেলেন সাতক্ষীরা জেলার প্রাক্তন সিভিল সার্জন ডা. সালেহ আহমেদ


 

ডেস্ক
________________

চলে গেলেন আরও একজন শ্রদ্ধা ভাজন সিনিয়র চিকিৎসক। সাতক্ষীরা জেলার প্রাক্তন সিভিল সার্জন ডা. সালেহ আহমেদ রোববার (১৫ আগস্ট) দুপুরে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

সিভিল সার্জন ডা সালেহ আহমদের প্রয়াণে গভীর শোক জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন।
শোকবার্তায় তিনি বলেন, প্রয়াত সালেহ ভাই অবসরজীবনে অক্লান্তচিত্তে রোগী সেবা দিয়ে যাচ্ছিলেন।
তিনি তৃণমূলে চিকিৎসা সেবার অগ্রনায়ক ছিলেন।


করোনাভাইরাসে আক্রান্ত হলে প্রায় দুই সপ্তাহ আগে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে হয়েছিলেন ডা. সালেহ আহমেদ। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা গুরুতর হওয়া নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় করোনার কাছে হার মেনে মারা যান তিনি।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নে জন্মগ্রহণ করেন ডা. সালেহ আহমেদ। দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিআইসি ছিলেন তিনি। কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ বেশ কয়েকটি হাসপাতালের চিকিৎসক হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি। এছাড়া তিনি কুষ্টিয়া মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলে শিক্ষকতা করেছেন। মৃত্যুর আগে তিনি অবসর সময়ে নিজ এলাকায় বিভিন্ন ক্লিনিক-হাসপাতালে মানুষের চিকিৎসা সেবা দিয়েছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী-সন্তান, পরিবার-পরিজন, বন্ধু-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়