SAHA ANTAR

Published:
2020-12-23 03:14:15 BdST

৪ চিকিৎসককে বিসিএস ২৮ সম্মান জানাচ্ছে ২৮ বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন



ডেস্ক
_______


৪ জন কৃতি চিকিৎসককে সম্মান জানাচ্ছে ২৮ বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন।

চিকিৎসা প্রশাসন-এর ২ জন চিকিৎসক সম্মান পাচ্ছেন।

(১) ডাঃ রুহুল আমিন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা, সাপাহার, নওগাঁ। তার সুদক্ষ পরিচালনায় সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স একটি অনিন্দ্য সুন্দর ও জনবান্ধব হাসপাতালে রুপান্তর হয়েছে।

(২) ডাঃ মোরশেদ আলী, ইএমও, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম। করোনায় রোগীদের সেবাদানের জন্য তার ব্যক্তিগত উদ্যোগের ফলে চট্টগ্রামের বেশ কয়েকটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপিত হয়েছে।

ক্লিনিক্যাল এ ১ জন চিকিৎসক সম্মান পাচ্ছেন।

ডাঃ আনিসুর রহমান সুফী, জুনিয়র কনসালটেন্ট, অর্থোপেডিক্স, ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, চাঁদপুর। চাঁদপুর জেনারেল হাসপাতালে ৫০ বছর বয়সী স্বপন গাজী নামক রোগীর ৩৫ বছর আগে আগুনে পুড়ে বাঁকা হয়ে যাওয়া পা সোজা করার সফল অপারেশনে অর্থোপেডিক্স টিমের সদস্য হিসেবে ভূমিকা রেখেছেন তিনি।

সাংগঠনিক ক্যাটাগরিতে ১ জন চিকিৎসক সম্মান পাচ্ছেন।

২৮ বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে আয়োজনে নির্বাচন কমিশন অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছেন। ডাঃ মোঃ রাশেদুল ইসলাম সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগের জন্য আইটি এক্সপার্ট এর সহযোগিতা নিয়ে একটি ওয়েবসাইট ডেভেলপ করেছেন। তাদের অক্লান্ত শ্রমের ফলেই ২৮ বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন নির্বাচিত অনন্য অসাধারণ একটি কমিটি উপহার পেয়েছে।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়