Dr. Aminul Islam

Published:
2020-09-08 20:49:47 BdST

ঢাকা মেডিকেলের অধ্যাপক ডা. সুরাইয়া রওশন আরা রাস্না আর নেই


প্রয়াত অধ্যাপক ডা. সুরাইয়া রওশন আরা রাস্না (ডানে)

 

ডেস্ক
_________________

বাংলাদেশের প্রখ্যাত লোকসেবী চিকিৎসক অধ্যাপক ডা. সুরাইয়া রওশন আরা রাস্না মারা গেছেন। ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যার সহযোগী অধ্যাপক ডা. সুলতানা আলগিন তার প্রয়াণে গভীর শোক ও পরিবার সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি শোকবার্তায় বলেন, রাস্না আপা ছিলেন বাংলাদেশের লোকসেবী চিকিৎসার মহান আলোকবর্তিকা। তাঁর প্রয়াণে দেশের মানুষ একজন প্রকৃত মানবসেবীকে হারাল।


রফিক মেরাজ জানান ,

ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক অধ্যাপক ডাঃ সুরাইয়া রওশন আরা রাস্না আর নেই। মঙ্গলবার সকাল ৭-৩০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইহলোক ত্যাগ করেন। তিনি বিরিশিরিস্থ প্রবীণ শিক্ষাবিদ আব্দুস সোবহান তালুকদার সাহেবের কন্যা এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে র চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ শফিকুল ইসলামের সহধর্মিণী। আমরা তাঁর শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

অর্নব সরকার আরও জানান,

ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক অধ্যাপক, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাএ ইউনিয়নের সাবেক নেত্রী ডাঃ সুরাইয়া রওশন আরা রাস্না আপা আর আমাদের মাঝে নেই। মঙ্গলবার সকাল ৭-৩০টায় বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনিবিএসএমএমইউ এর বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ শফিকুল ইসলামের সহধর্মিণী।
উল্লেখ্য, ডা.সুরাইয়া রওশন আরা এবং ডা. শফিকুল ইসলাম উভয়েই ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ছাত্র ইউনিয়নের নেতা ছিলেন।
ডা. সুরা্ইয়া রওশন আরার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়