Ameen Qudir

Published:
2020-04-01 21:00:04 BdST

এবার ডাক্তারদের পিপিই দিলেন রাজা শাহ আলম চৌধুরী



রাসেল চৌধুরী ,সিনিয়র সাংবাদিক ,কক্সবাজার
__________________________

এবার কক্সবাজারের বিভিন্ন প্রাাইভেট হাসপাতালে কর্মরত ডাক্তারদের পারসোনাল প্রোটেকটিভ ইক্যুপমেন্ট (পিপিই) দিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি রাজা শাহ আলম চৌধুরী।
১ এপ্রিল দুপুরে তিনি ১০০ পিস পিপিই বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার শাখার সাধারণ সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ কক্সবাজারের আহবায়ক ডা: মাহাবুবুর রহমানের হাতে তুলে দেন।
রাজা শাহ আলম চৌধুরী বলেন, সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালের ডাক্তাররা সরকারীভাবে পিপিইসহ বিভিন্ন সরাঞ্জম পাচ্ছেন। কিন্তু বেসরকারি হাসপাতালে কর্মরত ডাক্তাররা পিপিই এর অভাবে রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে নানান সমস্যার সম্মুখীন হচ্ছেন। তাদের সমস্যার কথা বিবেচনা করে তাঁর এই ক্ষুদ্র প্রয়াস।
তিনি বলেন, কক্সবাজার মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা: অনুপম বড়ুয়া ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বিএমএ কক্সবাজারের সাধারণ সম্পাদক ডা: মাহাবুবুর রহমানের সাথে সমন্বয় করে এসব কার্যক্রম চালাচ্ছেন। পর্যায়ক্রমে বিভিন্ন উপজেলাও ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী ও হাসপাতাল সংশ্লিষ্টদের মাঝেও পিপিই বিতরণ করা হবে।
সম্প্রতি কক্সবাজারে কোয়ারান্টাইনে থাকা ডাক্তার ও সেবাপ্রদানকারী ডাক্তারদের জন্য নিজের মালিকানাধীন হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের সবকটি রুম ছেড়ে দেন তিনি। এ জন্য তিনি সর্বমহলে বেশ প্রশংসিত হন।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়