Ameen Qudir

Published:
2019-01-02 21:33:54 BdST

বিএমএ একটাই চাওয়া , স্বাস্থ্যমন্ত্রী যেন একজন চিকিৎসক হন : ডা. ফয়সল


 

 

ডা. বাবর চৌধুরী
___________________________

চট্টগ্রাম বিএমএর সাধারণ সম্পাদক, চিকিৎসক সমাজের পক্ষে প্রতিবাদী কন্ঠস্বর ডাক্তার নেতা ডা. ফয়সল ইকবাল চৌধুরী এবার আরেকটা যৌক্তিক দাবি নিয়ে আলোচনার ঝড় তুলেছেন। তার দাবি, স্বাস্থ্য মন্ত্রী যেন হয় একজন চিকিৎসক। তিনি দাবি জানান, "মাননীয় নেত্রী , একটাই চাওয়া , স্বাস্থ্য মন্ত্রী যেন একজন চিকিৎসক হন। "

এই দাবি দেশের সকল চিকিৎসকের। এটা এখন সকলের মনের কথা। চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার ফয়সল ইকবাল বরাবরের মত সব সময় প্রতিবাদী ন্যায়ের পক্ষের কন্ঠস্বর। সেটা জানে চট্টগ্রাম সহ সারা বাংলার ডাক্তার সমাজ। দাবিটা যৌক্তিক বলে অভিমত দিয়ে অনেকে তার পোষ্টে কমেন্ট করে সহমত জানিয়েছেন।

 

 

ডাক্তার ফয়সল ইকবাল এবার চট্টগ্রাম ৭ আসনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। নেত্রী মনোনয়ন না দিলেও নৌকার মাঝিদের বিজয় নিশ্চিত করতে চট্টগ্রামের বিভিন্ন আসনে মাঠ চষে বেড়িয়েছে এই ডাক্তার নেতা।

ফয়সল ইকবাল চৌধুরী ডাক্তারদের যৌক্তিক দাবি আদায়ে সব সময় সামনে থেকে নেতৃত্ব দেন। .তিনি ডাক্তার সমাজের পক্ষে বিভিন্ন সময় প্রতিবাদী, সাহসীকতা সাথে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করে সারা বাংলাই ডাক্তার নেতাদের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন।
________________________________

ডা. বাবর চৌধুরী । চট্টগ্রাম।

 

 

 

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়