Ameen Qudir

Published:
2018-07-15 01:47:25 BdST

ডা. প্রকাশকে হত্যা করা হয়েছে, এটা রোড একসিডেন্ট নয় , রোড মার্ডার


 


ডা. সালাউদ্দিন আহমেদ রুবেল
____________________________

তায়েরুন্নেসা মেমোরিয়াল মেডিকেল কলেজের ২০০৭-২০০৮ সেশনের সাবেক ছাত্র ডা. মো সামির শাকির প্রকাশকে সড়ক সন্ত্রাসীরা হত্যা করেছে। এটাকে নিছক রোড একসিডেন্ট বলা অন্যায়।
ডাক্তারদের বিরুদ্ধে জেহাদে সবধরণের ঘুষখোর, লুটখোর ,মুনাফাখোরদের একজোট হতে দেখা যায়। এখন কোন সুশীলকে অার দেখা যাচ্ছে না। এখন আর মহাবিপ্লবী দুর্বত্তদের গরম আওয়াজ শোনা যাচ্ছে না।

অাসুন, কেন ডা. প্রকাশ হত্যাকে রোড মার্ডার বলছি ,সেটা বলি।

 

ডা. প্রকাশ একজন ভদ্র সজ্জন লোকসেবী ডাক্তার এবং ট্রাফিক আইন সচেতন ছিলেন। তিনি ট্রাফিক আইন মেনে রাস্তার পাশে বাইক পার্ক করে দাড়িয়ে ফোনে কথা বলার সময় পিছন থেকে বিআর টিসির বাস তাকে চাপা দিয়ে যায়। এটা হত্যাকান্ড। তিনি চলন্ত অবস্থায় কোনরকম ভুলে রোড একসিডেন্টের শিকার হয়েছেন,সেটা বলার কোন অবকাশ নেই । রক্তের দাগ এখনো রাস্তায় লেগে আছে। আর সেই রক্তের ওপর দিয়ে দিব্যি এখনো বুক ফুলিয়ে এই ঘাতক বিআরটিসির বাস চলছে! আসুন আমরা সবাই এক হয়ে এই হত্যাকান্ডের প্রতিবাদ করি। কি এক সুশীল বাতিল কিছু লোকজন , বাতিল অভিনেতা দুর্ঘটনা নিয়ে আন্দোলনের অভিনয়বাজি করে। কই সেই ঢঙবাজগং । সড়ক রংবাজদের বিরুদ্ধে এখন সে কিছু বলে না কেন। প্রকাশ ডাক্তার ছিল বলে কি তাদের সকলের মুখে তালা। নাকি সড়ক সন্ত্রাসীদের সঙ্গে বোঝাপড়া করে এই সব বাতিল অভিনেতা নানা মহড়া দেয়।
এই ডাক্তারকে ঠান্ডা মাথায় হত্যার বিচার করতে হবে। ঘাতক ড্রাইভার হেল্পারকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।
সড়কে মৃত্যুর মিছিল বন্ধ হোক।

ডা. প্রকাশ সম্প্রতি বিকেলে গাজীপুরে এক মর্মান্তিক সড়ক হত্যাকান্ডে মারা গিয়েছেন। বিআরটিসি বাসের চাপায় মারা গিয়েছেন। জাতীয় বিশ্ববিদ্যালয় এর ৩ নং গেটের বিপরীতে রাস্তার সাইডে বাইকের উপর বসা ছিলেন। তখন বিআরটিসি বাস এসে তাকে চাপা দেন।এবং হেলমেট মাথায় থাকা অবস্থায় মাথা থেতলে দেয়।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়