Ameen Qudir

Published:
2018-02-26 16:06:46 BdST

ডাক্তারদের এক আওয়াজ :জানোয়ারগুলোকে জনসম্মুখে ফাঁসি দাও


 




ডাক্তার প্রতিদিন_______________

ডাক্তার সমাজে তীব্র প্রতি বাদ।
ডাক্তারদের এক আওয়াজ :জানোয়ারগুলোকে জনসম্মুখে ফাসিঁ দাও ।জানোয়ারগুলোকে ধরার সাথে সাথে নপুংসক করে দেয়া উচিত ছিলো।

 

Mahfuja Luna
লিখেছেন

আমি জানি না, এ খবর নিয়ে কেন কোন তোলপাড় নেই! কেন আমার ওয়ালে এই খবর আসতে এত দেরি হল?
আমার বন্ধু তালিকায় সুশীল,নারীবাদী,ডাক্তার,সাংবাদিক,উকিল সবাই আছেন। সবাই চুপ কেন? প্রথমে এই ভয়ংকর খবরটি ইনবক্সে শোনার পর আমি শুধু একটি প্রশ্নই করেছিলাম, 'আমাদের দেশে?' দেখে নিশ্চিত হলাম!
সাথে সাথে এটাও নিশ্চিত হলাম, এই দেশে থাকা হবে না।
একদলা থুথু, একরাশ ঘৃণা - এসব দিতে দিতে, বলতে বলতে আমি ক্লান্ত। নিজের উপরেই ঘেন্না লাগে। আমরা রাতে শান্তিতে ঘুমাই কি করে?? নিজের উপর এত ঘেন্না নিয়ে?

ইমার্জেন্সী ডিউটি, ইভিনিং-নাইট ডিউটি, ইমার্জেন্সী ওটি শেষ করে অনেক রাতে বাসায় ফেরা টা পুরুষ ডাক্তার- নারী ডাক্তার নির্বিশেষে সবার জন্যই বাধ্যবাধকতা হয়ে যায়। এখন তো দায়িত্ব শেষে বাড়ি ফেরার নিশ্চয়তাটুকুও পাব না!

Faysal Mohammad
লিখেছেন

আরে এগুলতে নজর দেয়ার সময় কই প্রশাসনের / জনগনের । "" মন্ত্রী আমলাদের security দিতেই security force দম পায়না। আর জনগন ছুটছি শুধু নিজের সার্থে। সবাই সবার কারনে আগাচ্ছি না, রাস্তায় নামছি না।। শেষমেষ কেউই কিন্তু secured না।

 

 

 

Shamim Shahariar লিখেছেন

এদের ফাসিঁ দেওয়া উচিৎ তাও জনসম্মুখে!

Touhidulislam Rana লিখেছেন,জানোয়ারগুলোকে ধরার সাথে সাথে নপুংসক করে দেয়া উচিত ছিলো।

Mustaqur Rahman লিখেছেন,বাংলার পাবলিক এখানেও ঐ নারী ডাক্তারের দোষ খুজবে!!

Sharmin Chomon লিখেছেন,

ধর্ষকামী সমাজের বদমাশগুরুরা বলবে, ঐ নারী রাস্তায় বের হলে তো ধর্ষিতা হবেই। ঐ মেয়ে নিশ্চয়ই ধর্ষককে ধর্ষণ করতে উস্কে দিয়েছিল। নিশ্চয়ই অশালীন পোশাক পরেছিল..নিশ্চয়ই পুরুষদের কাম জাগ্রত হয় এমন কোন ইঙ্গিত দিয়েছিল...নিশ্চয়ই সে ধর্ষককে ধর্ষণ করতে বাধ্য করেছিল! আসল কথা হলো মেয়ে হয়ে জন্ম নিলে ধর্ষিতা হতে পারে।.. এটা স্বাভাবিক ঘটনা। নারীরা শিশু অবস্থা থেকে বৃদ্ধা..যে কোন স্টেজেই ধর্ষিতা হতে পারে.. এটা কেবলই ধর্ষকের রুচীর উপর নির্ভর করে। এরা এদের মা-বোনকেও ধর্ষণ করতে পারে। আপনি, আমি, আমার ছোট বোন... সবাইকেই প্রতিটা মুহূর্ত ভীত হয়ে থাকতে হবে।

 

Farid Ahmed কুকুরের বীর্যে জন্ম এসব কুকুরদের ধরে লিঙ্গ কেটে দেওয়ার দাবি জানাচ্ছি । আর ধিক্কার জানাচ্ছি, এই সমাজ ব্যবস্থা আর রাষ্ট্রীয় প্রশাসন ব্যবস্থার প্রতি।

আপনার মতামত দিন:


মেডিক্যাল ক্যাম্প এর জনপ্রিয়