Ameen Qudir

Published:
2017-03-05 05:15:17 BdST

ডা. ফয়সলের তীব্র প্রতিবাদ:বগুড়া শাস্তি প্রশ্নে স্বাস্থ্য মন্ত্রীর কন্ঠে ভিন্ন সুর


 

ডা. রাকিবউদ্দিন
________________________

মন্ত্রীর মুখের উপর অন্যায় কে অন্যায় বলার সৎ সাহস দেখালেন চট্টগ্রাম বিএমএ'র মহাসচিব ডা:ফয়সল ইকবাল চৌধুরী ।
স্বাস্থ্যমন্ত্রীর সামনে বলিষ্ঠ কন্ঠে তিনি বগুড়া মেডিকেলের ইন্টার্নদের প্রতি হওয়া অন্যায়ের প্রতিবাদ করেছেন এবং এর আশু প্রতিকার দাবি করেছেন।

শাহ আলম বীরোত্তম অডিটোরিয়াম এ বসা শত শত ডাক্তারের তুমুল হর্ষধ্বনি এবং সমর্থনের মাধ্যমে ডাক্তারদের সকল দাবি বলিষ্ঠ কন্ঠে ডা:ফয়সল ইকবাল তুলে ধরেছেন।

সাথে সাথে সিটি মেয়র আজম নাসির উদ্দিনও চিকিৎসকদের পক্ষে শক্ত অবস্থান নিয়ে বক্তব্য দিয়েছেন।মন্ত্রী সাহেবও অবস্থা আঁচ করতে পেরে কথা দিয়েছেন শাস্তি বিবেচনা করার আর ডাক্তারদের প্রশংসায় ভাসিয়েছেন।

দেখা যাক মন্ত্রী সাহেব কি করেন ।

শনিবার চট্টগ্রাম বিএমএ'র অভিষেক অনুষ্ঠান হয়ে উঠেছিল ডাক্তারদের অধিকার আদায়ের প্রতিবাদী অনুষ্ঠান।ডা:শরীফ স্যার এবং অধ্যাপক ডা:ইকবাল আর্সলান স্যারও ডাক্তারদের অধিকার নিয়ে কথা বলেছেন।


ডাক্তার প্রতিক্রিয়া ________________

ওদিকে দেশের বিক্ষুব্ধ ডাক্তারদের তরফে ডা. কামরুল হাসান সোহেল এক প্রতিক্রিয়ায় বলেন,

ইন্টার্ন চিকিৎসকদের শাস্তি এখনো চূড়ান্ত হয়নি, ভেবে দেখা হবে ---- বিএমএ চট্টগ্রাম এর অভিষেকে মাননীয় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম,এমপি।
এই আশ্বাসে বিভ্রান্ত হওয়ার কোন সুযোগ নাই, এইটা আন্দোলনকে স্তিমিত করার একটা কৌশল মাত্র। স্থগিতাদেশ প্রত্যাহার করতে হবে, কর্মস্থলে চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দিতে হবে, নারী চিকিৎসককে ইভ টিজিং করার অপরাধে ঐ ব্যক্তিকে শাস্তি দিতে হবে এবং তদন্ত একপেশে করার জন্য তদন্ত কমিটির সাথে সংশ্লিষ্টদের ভুল স্বীকার করে ক্ষমা চাইতে হবে।তখনই হবে চূড়ান্ত বিজয় আর তখনই আন্দোলন স্থগিত বা প্রত্যাহার করা ঠিক হবে।

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়