Ameen Qudir

Published:
2018-12-25 06:31:26 BdST

সতর্কবার্তাইন্টারনেটে সেনাবাহিনীর নামে মিথ্যা প্রচারণা নিয়ে আইএসপিআর-এর সতর্কবার্তা


 

 


ডেস্ক
_____________________

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ও সেনাবাহিনীর বিভিন্ন সংস্থার নামে ভুয়া ওয়েবসাইট, ফেসবুক একাউন্ট ও ইউটিউব চ্যানেল ব্যবহার করে বিভিন্ন প্রকার মিথ্যা তথ্য ও প্রোপাগান্ডা চলছে। সোমবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর থেকে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এ ব্যাপারে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে।

আইএসপিআর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ইন্টারনেটে সেনাবাহিনীর নামে মিথ্যা তথ্য প্রচারের মাধ্যমে সেনাবাহিনীর সুনাম ক্ষুণ্ণ করার অপচেষ্টা চলছে।

বাংলাদেশ সেনাবাহিনির আসল ফেসবুক পেজের স্ক্রিনশট

বাংলাদেশ সেনাবাহিনীর অফিশিয়াল ওয়েবসাইটের নাম: Bangladesh Army, লিংক: https://www.army.mil.bd এবং Join Bangladesh Army লিংক: https://joinbangladesharmy.army.mil.bd । সেনাবাহিনীর ফেসবুক পেজের নাম: Bangladesh Army লিংক: https://facebook.com/bdarmy.army.mil.bd ও ইউটিউব চ্যানেলের নাম: Bangladesh Army, লিংক: https://www.youtube.com/channel/UCpkg5RjtYqjRbxwL9Gf5Tfw । এগুলোর বাইরে অন্যান্য সকল ভুয়া ওয়েবসাইট/ফেসবুক পেজ/ইউটিউব চ্যানেলে প্রকাশিত মিথ্যা ও বানোয়াট তথ্য ও প্রোপাগান্ডার ব্যাপারে জনসাধারণকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

সেই সঙ্গে সেনাবাহিনী সম্পর্কে ভুয়া তথ্য সম্বলিত পোস্ট শেয়ার করা থেকে বিরত থাকার জন্যও অনুরোধ করা হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

আপনার মতামত দিন:


কলাম এর জনপ্রিয়