Ameen Qudir

Published:
2018-02-11 04:36:35 BdST

সিলেট ওসমানী মেডিকেলের ৩৬তম ব্যাচের দুদিন ব্যাপী মিলনমেলা


 



ডা. কামরুল হাসান সোহেল

____________________________

সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজের ৩৬ তম ব্যাচের দুই দিন ব্যাপী পুনর্মিলনী ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হল গত ৯ ও ১০ ফেব্রুয়ারি ২০১৮। উক্ত পুনর্মিলনীতে সিওমেক-৩৬ ব্যাচের সদস্যরা তাদের পরিবার-পরিজন এবং বাচ্চাদের নিয়ে আনন্দ উদযাপনের জন্য পুনর্মিলনীতে উপস্থিত হয়।

 

দুই দিন ব্যাপী অনুষ্ঠানের শুরু হয় ০৯/০২/১৮ইং, সকাল ১০ টায় আম্বরখানায় থ্রিস্টার হোটেল নুরজাহান গ্র‍্যান্ড এ সবাই এস মিলিত হওয়ার মধ্য দিয়ে। তারপর সেখান থেকে দুপুর ১২ টায় হোটেল থেকে সবাই গাড়ি বহর নিয়ে আলী বাহার টি বাংলো এবং তৎসংলগ্ন লেকের পাশে ঘুরতে যায়। দুপুর ২:৩০ টায় আলী বাহার টি বাংলোতে সবাই মিলে গ্র‍্যান্ড লাঞ্চ করেন। বিকাল ৪ টায় ছিল বাচ্চাদের জন্য বিভিন্ন খেলার ইভেন্টের আয়োজন, যেমন:বোলিং,শুটিং, ডার্ট, বাস্কেটবল, গলফ এর আয়োজন। বাচ্চারা আনন্দ নিয়ে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে। তাছাড়া সিওমেক-৩৬ ব্যাচের সদস্যদের স্বামী/স্ত্রীদের জন্য ও ছিল বিভিন্ন ইভেন্টের আয়োজন।

Image may contain: 3 people, people standing, child and outdoor

 


সন্ধ্যায় ছিল পিঠা,ফুচকা,পেয়াজু,কফি সাথে ছিল বাচ্চাদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।নাচ, গান, কবিতা আবৃত্তি এতে অংশগ্রহণ করে সিওমেক-৩৬ ব্যাচের সদস্যদের ছেলে মেয়েরা। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে খেলার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়। সিওমেক-৩৬ ব্যাচের যারা এই পুনর্মিলনীতে নাম রেজিস্ট্রেশন করেছে তাদের সবার জন্য ছিল ব্যাক প্যাকে ক্রেস্ট সহ আকর্ষণীয় গিফট সম্বলিত কিটস।

 

Image may contain: 3 people, people smiling, people on stage


আলী বাহার থেকে রাত ৭ টায় সবাই হোটেলে ফেরত আসে। রাত ৯ টায় ছিল গ্র‍্যান্ড ডিনার। এতে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক ডাঃ এন কে সিনহা, উপাধ্যক্ষ, এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ সিলেট। গ্র‍্যান্ড ডিনারের শুরুতে বিশালাকার কেক কাটা হয়। গ্র‍্যান্ড ডিনারের পাশাপাশি ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। এতে গান পরিবেশন করে স্থানীয় দুই জনপ্রিয় শিল্পী এবং সিওমেক-৩৬ ব্যাচের ডাঃ সুমন্ত কুমার সাহা, ডাঃ অনিক পোদ্দার, ডাঃ শমসের তবরিজ খান মুরাদ,ডাঃ অমিত সিনহা, ডাঃ রাজিয়া সুলতানা শোভা। অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিল ডাঃ বেনজীর হক পান্না এবং ডাঃ সুমন্ত কুমার সাহা। অনুষ্ঠান শেষ হয় ম্যাজিক বক্স খেলার মধ্য দিয়ে রাত ২ টায়।

 

Image may contain: 3 people, people sitting and table

 

পরদিন ১০/০২/১৮ ইং সকাল ৯ টায় ছিল সবার জন্য গ্র‍্যান্ড বুফে ব্রেকফাস্টের আয়োজন হোটেল নুরজাহান গ্র‍্যান্ডে। তারপর সবাই মিলে সিওমেক এর ক্যাম্পাসে উপস্থিত হয়ে বর্ণিল র‍্যালী বের করে। র‍্যালীটি ক্যাম্পাসের গোল চত্ত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাসের শহীদ ডাঃ কান্তি লালা হোস্টেল,দিলরুবা হোস্টেল, শাহজালাল হোস্টেল, শহীদ কর্ণেল জিয়া হোস্টেল এবং ইন্টার্ন হোস্টেল ঘুরে আবার গোল চত্ত্বরে এসে শেষ হয়।

 

Image may contain: 3 people

র‍্যালী শেষে সবাই কলেজের লেকচার গ্যালারি-৩ স্মৃতিচারণায় মেতে উঠে এইখানে ডাঃ বিলকিস সুলতানা, ডাঃ কামরুল হাসান সোহেল,ডাঃ নাজমুল আলম, ডাঃ দেবরাজ চৌধুরী, ডাঃ মোস্তফা খালিদ আহমেদ জায়গীরদার, ডাঃ আব্দুল মোক্তাদির কোরেশী, ডাঃ শামসুদ্দোহা ভূঁইয়া লাহিন, ডাঃ জেসমিন সুলতানা, ডাঃ আশরাফুল ইসলাম রানা, ডাঃ ফারজানা আক্তার নুপুর, ডাঃ নুর মোহাম্মদ শরীফ আস শামস অভি সহ অন্যরা স্মৃতিচারণা করেন। সবাই আয়োজক ডাঃ মারুফ আহমেদ,ডাঃ মির্জা ওমর বেগ প্রবাল, ডাঃ নাজমুল আলম,ডাঃ দেবরাজ চৌধুরী, ডাঃ মোস্তফা খালিদ আহমেদ জায়গীরদার সহ অন্যান্য আয়োজকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে, তাদের এই সুন্দর আয়োজনের জন্য তাদের ধন্যবাদ জানায়। প্রতিবছর আয়োজনের জন্য আশা ব্যক্ত করেন সবাই। স্মৃতিচারণা পর্বের মধ্য দিয়ে শেষ হয় দুই দিন ব্যাপী পুনর্মিলনী উৎসবের,ভাংগে মিলন মেলা।

Image may contain: 6 people, people standing, crowd and outdoor

 

Image may contain: 1 person, standing

________________________

ডা. কামরুল হাসান সোহেল

 

আজীবন সদস্য, স্বাধীনতা চিকিৎসক পরিষদ , কুমিল্লা জেলা।
কার্যকরী সদস্য স্বাধীনতা চিকিৎসক পরিষদ
আজীবন সদস্য,বিএমএ কুমিল্লা।
সেন্ট্রাল কাউন্সিলর, বিএমএ কুমিল্লা

আপনার মতামত দিন:


রি-ইউনিয়ন এর জনপ্রিয়