Ameen Qudir

Published:
2017-04-25 08:06:50 BdST

সেবা, মানবতা ও সংগ্রামের ১ বছর



এস ডিএসএম ।
গত ১৫ই এপ্রিল বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল Society of Doctors and Students of Manikganj এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। মানিকগঞ্জের ডাক্তার ও মেডিকেল ছাত্রছাত্রীদের নিয়ে গড়ে তোলা এ সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সবার মাঝেই ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা। এ উপলক্ষে সকাল থেকেই মুন্নু মেডিকেল কলেজ ক্যাম্পাসে ছিল সাজসাজ রব। সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ডাক্তার ও মেডিকেল ছাত্রছাত্রীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

 


অতিথিবৃন্দের আসন গ্রহনের পরপরই শুরু হয় মূল অনুষ্ঠান। স্বাগত বক্তব্য রাখেন সম্মানিত উপদেষ্টামন্ডলীর সদস্য ডাঃ স্বপন কুমার সুর। সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সংগঠনের সম্মানিত সাধারন সম্পাদক ডাঃ কামরুজ্জামান উজ্জ্বল।তিনি বলেন,"আমরা বিগত বছরে শত স্বীমাবদ্ধতার মাঝেও দুইটি ফ্রি হেল্থক্যাম্প, এস.ডি.এস.এম ব্লাড হেল্প সেন্টার উদ্বোধন, দুটি ফ্রি ব্লাডগ্রুপিং প্রোগ্রাম , শীতবস্ত্র বিতরন কর্মসূচি, ইফতার পার্টি, শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন , মহান চিকিৎসা পেশা সম্পর্কে বিভ্রান্তিমূলক প্রশ্নপত্রের প্রতিবাদে মানববন্ধন এবং মানিকগঞ্জের ডাক্তার ও মেডিকেল পড়ুয়া স্টুডেন্টদেরকে নিয়ে বিশাল এক রিইউনিয়ন এর আয়োজন করেছি।" সংগঠনের সম্মানিত সদস্য শেখ সাইদ-উর-রহমান তার বক্তব্যে বলেন, "SDSM আজ শুধু মানিকগঞ্জেই সীমাবদ্ধ নয়, তা আজ মানিকগঞ্জের গন্ডি পেরিয়ে সারা দেশের ডাক্তার ও মেডিকেল ছাত্রছাত্রীদের স্বার্থ সংশ্লিষ্ট ব্যাপারে কাজ করে যাচ্ছে।"

 


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সম্মানিত উপদেষ্টামন্ডলীর সদস্য ডাঃ সাদিকুর রহমান স্বপন,ডাঃ আসাদ শিকদার, ডাঃ রবিউল ইসলাম, ডাঃ পুনম সাহা সহ আরো অনেকেই। অনুষ্ঠান সঞ্চালনা করেন সম্মানিত সাংগঠনিক সম্পাদক হামীম আশরাফ। সবশেষে কেক কেটে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সম্মানিত সভাপতি ডাঃ মাহমুদুল ইসলাম খান সোহাগ।

আপনার মতামত দিন:


রি-ইউনিয়ন এর জনপ্রিয়