SAHA ANTAR

Published:
2022-10-02 14:24:26 BdST

রোগীর অগ্রাধিকার :অ্যাম্বুল্যান্সকে পথ করে দিতে থেমে গেল ভারত প্রধানমন্ত্রীর কনভয়


রোগীর অগ্রাধিকার দিলেন খোদ নরেন্দ্র মোদি

সংবাদ সংস্থা


গুজরাতের রাজপথে ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয়ের সামনে হঠাৎই চলে এসেছিল একটি অ্যাম্বুল্যান্স। সচরাচর এমন ক্ষেত্রে ‘তৎপর’ নিরাপত্তাবাহিনী থামিয়ে দেয় অ্যাম্বুল্যান্সকেই। কিন্তু শুক্রবার দেখা গেল ‘উলটপুরাণ’। অ্যাম্বুল্যান্সকে পথ করে দিতে থমকে গেল প্রধানমন্ত্রীর কনভয়!

ওই ঘটনার একটি ভিডিয়ো ফুটেজ প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, অ্যাম্বুল্যান্সটিকে এগিয়ে যাওয়ার সুযোগ করে দিতে মাঝরাস্তায় দাঁড়িয়ে গিয়েছে প্রধানমন্ত্রী এবং তাঁর নিরাপত্তারক্ষীদের গাড়ি। অ্যাম্বুল্যান্সটি কিছুটা এগিয়ে যাওয়ার পরে ফের সচল হয় কনভয়ের এসইউভিগুলি।


শুক্রবার দুপুরে আমদাবাদ থেকে গান্ধীনগর যাওয়ার সময় প্রধানমন্ত্রীর নির্ধারিত রুটে হঠাৎই এসে পড়েছিল ওই অ্যাম্বুল্যান্সটি। মোদীর নির্দেশেই থামিয়ে দেওয়া হয় কনভয়। আমদাবাদ পুলিশ জানিয়েছে, গুজরাত সফরের দ্বিতীয় দিনে গান্ধীনগরের রাজভবনে যাওয়ার সময় এই ঘটনা ঘটে। প্রসঙ্গত, গত অগস্টে তামিলনাড়ুর ডিএমকে সরকারের মন্ত্রী অনাবিল মহেশের কনভয়কে যাওয়ার সুযোগ করে দিতে থামিয়ে দেওয়া হয়েছিল অ্যাম্বুল্যান্স! সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছিল।

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়