SAHA ANTAR

Published:
2021-12-21 13:59:47 BdST

বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস-র উদ্যোগে প্রথম জাতীয় বিজ্ঞান সম্মেলন, ঐতিহাসিক উদ্যোগ


 

সংবাদ দাতা
________________

বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস বিএপির উদ্যোগে হয়ে গেল প্রথম জাতীয় বিজ্ঞান সম্মেলন। ২১ ডিসেম্বর ২১,৬ পৌষ, ১৪২৮, আজ এই সম্মেলনে বরেণ্য চিকিৎসক সহ বাংলাদেশের সকল মনোরোগ বিশেষজ্ঞ , শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ীরা অংশ নেন।



প্রধান অতিথি ছিলেন ডা মোস্তফা জালাল মহিউদ্দীন, সাংসদ এবং সভাপতি, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ,

চেয়ার পারসন ছিলেন অধ্যাপক ডা ওয়াজিউল আলম চৌধুরী, সভাপতি বাংলা দেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট বিএপি।

বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ডা এম এ আজিজ, সাধারণ সম্পাদক স্বাধীনতা চিকিৎসক পরিষদ, এবং অধ্যক্ষ ডা সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ, ঢাকা, অধ্যাপক ডা অাহমেদুল কবির, এডিজি, এডমিন, ডিজিএইচএস।

সম্মান অতিথি ছিলেন অধ্যাপক ডা গোলাম রব্বানী, অধ্যাপক ডা অাজিজুল ইসলাম, অধ্যাপক ডা. রোবেদ আমিন, অধ্যাপক ডা বিধান রঞ্জন রায় পোদ্দার।
স্বাগত বক্তব্য রাখেন ডা জিল্লুর রহমান খান।

ধন্যবাদ বক্তব্যে ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন বলেন,
দেশবরেণ্য মনোরোগ চিকিৎসকসহ
সকলে এই উদ্বোধন অনুষ্ঠানে মূল্যবান সময় দিয়ে বিএপির এই ঐতিহাসিক বিজ্ঞান সম্মেলনকে মহিমান্বিত করেন, তাঁরা অামাদের অাগামীর কল্যাণী কর্মে ও সেবায় নিবেদিত হতে অনুপ্রেরণা দিয়েছেন, এজন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন,
এই সম্মেলনের বিপুল আয়োজন সাফল্য পেয়েছে দেশের সকল মনোরোগ বিশেষজ্ঞের সানন্দ অংশগ্রহণের জন্য। এটা সম্ভব হয়েছে বিএপি শ্রদ্ধাভাজন সভাপতি ওয়াজিউল আলম স্যার এবং সুযোগ্য সাধারণ সম্পাদক ডা তারিকুল আলম সুমনের অনন্য নেতৃত্বের জন্য। ধন্যবাদ দিয়ে খাটো না করে বলব, তাঁরা আমাদের প্রত্যাশাকে আরও বাড়িয়ে দিলেন।

জেনারেল ফার্মাসিউটিক্যালস এবং এর ন্যাশনাল সেলস ম্যানেজার জাহিদ উদ্দিন চৌধুরী এই আয়োজনে আন্তরিক সহযোগিতা করেন।

 

অনুষ্ঠানের কিছু ছবি 

 

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়