SAHA ANTAR

Published:
2021-06-25 16:42:51 BdST

শুক্রবার সবিশেষ মদের বিজ্ঞাপনের ১৭৫ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন যিনি


 


ডেস্ক / সংবাদ সংস্থা
____________

মদের বিজ্ঞাপনের জন্য তাকে ১৭৫ কোটি টাকা। কিন্তু উপমহাদেশের এই তারকা হেলায় তা প্রত্যাখ্যান করলেন।
সারা ভারতবর্ষ জুড়েই মহাজনপ্রিয় প্রভাস। বিশেষ করে ‘বাহুবলী’র পর পুরো উপমহাদেশের নয়ন মনি। তারকাদের তারকা। অনুরাগীরা প্রভাসের অন্ধ–অনুসারী। তবে প্রভাসও তাঁর ভক্তদের মনপ্রাণ দিয়ে ভালোবাসেন। এমনকি তাঁদের প্রতি দায়িত্বশীলও এই দক্ষিণী সুপারস্টার। তাই প্রভাস চান না অনুরাগীরা ভুল পথে চালিত হোক।


তাঁর কারণে অনুরাগীদের স্বাস্থ্যের ক্ষতি হোক, একদমই চান না। আর সেই কারণে কোটি কোটি রুপির প্রস্তাব হাসিমুখে ফিরিয়ে দিয়েছেন এই তারকা। অনেক তারকাই অর্থের জন্য নানা ‘নেশাদ্রব্য’র বিজ্ঞাপনে কাজ করেন।
এ ব্যাপারে একদম অন্য রকম প্রভাস। তিনি এমন কোনো বিজ্ঞাপনে ছবিতে কাজ করতে চান না, যা তাঁর হাজার হাজার অনুরাগীর স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। আর তাই মদ, পানশালাসহ একাধিক নেশার দ্রব্যের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রভাস। মদ, পানশালাসহ বেশ কিছু নেশার দ্রব্য প্রস্তুতকারী কোম্পানি প্রভাসকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানাতে চেয়েছিল।

গত বছর এই দক্ষিণী তারকার কাছে ১৭৫ কোটিরও বেশি টাকারর ব্র্যান্ড এনডোর্সমেন্টের প্রস্তাব ছিল।


কিন্তু প্রভাস নির্দ্বিধায় সেই সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এই অভিনেতা বিশ্বাস করেন যে তাঁর অনুরাগীদের প্রতি তাঁর দায়িত্ব আছে। এমন কোনো বিজ্ঞাপন প্রভাস করতে চান না, যাতে তিনি নিজেই স্বচ্ছন্দ নন। তবে তার মানে এই নয় যে প্রভাস বিজ্ঞাপনে কাজ করতে চান না। তিনি এমন দ্রব্যের বিজ্ঞাপন করতে চান, যা তিনি নিজে পছন্দ করেন এবং অবশ্যই ফ্যানদের কোনো ক্ষতি হবে না।

তাঁর পুরো নাম ভেনকাটা সত্যনারায়ণ প্রভাস রাজু উপ্পলাপতি।

 

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়