SAHA ANTAR

Published:
2021-05-11 19:38:45 BdST

৪ রাজ্যের রোগীদের জীবন বাঁচাতে ফ্রান্স থেকে অক্সিজেন প্লান্ট আনছেন 'ভিলেন' সোনু সুদ


 

সংবাদ সংস্থা
__________________
বলিউড কলিউড মলিউড ফিল্ম ইণ্ডাষ্ট্রিতে সোনু সুদ দাপুটে অভিনেতা হলেও বাস্তব জীবনে মহানায়ক। লোক সেবী,রোগীসেবী।
বলিউড ও দক্ষিণ ভারতীয় সিনেমার মহা ভিলেন প্রকাশ রাজ তো তাঁর গোটা সম্পদই বিলিয়ে দিয়েছেন মানব সেবায়।

করোনা আক্রান্তদের সাহায্যে নয়া উদ্যোগ বলিউড অভিনেতা সোনু সুদের। দেশের বিভিন্ন স্থানে যোগানের ব্যবস্থা করতে ফ্রান্স ও অন্যান্য দেশ থেকে অক্সিজেন প্ল্যান্ট আনছেন তিনি। দিল্লি ও মহারাষ্ট্র সহ দেশের সর্বাধিক করোনা বিধ্বস্ত রাজ্যগুলিতে অনন্ত চারটি অক্সিজেন প্ল্যান্ট বসানোর পরিকল্পনা করেছেন সোনু সুদ। তিনি বলেছেন, অক্সিজেন সিলিন্ডারের অভাবে বহু মানুষকে ভোগান্তির শিকার হতে হচ্ছে। আমরা অক্সিজেন সিলিন্ডার হাতে পেয়েছি এবং সেগুলি লোকজনকে দেওয়া হচ্ছে। এই অক্সিজেন প্ল্যান্টগুলি থেকে হাসপাতালগুলিতে সরবরাহের পাশাপাশি অক্সিজেন সিলিন্ডারগুলি ভর্তি করা যাবে। এর ফলে কোভিড আক্রান্ত রোগীদের জন্য সেগুলি কাজে আসবে।


আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে যে, প্রথম প্ল্যান্ট ইতিমধ্যেই অর্ডার দেওয়া হয়েছে এবং আগামী ১০-১২ দিনের মধ্যেই তা ফ্রান্স থেকে দেশে পৌঁছবে।

বলিউড অভিনেতা সোনু সুদ গত বছরের লকডাউনের সময় থেকেই দুর্গতদের সাহায্যে এগিয়ে এসেছেন। তিনি বলেছেন, এই মুহূর্তে সময়টাই আমাদের কাছে বড় চ্যালেঞ্জ। সঠিক সময়ে সব কিছু যাতে আসে, সেই চেষ্টা করা হচ্ছে। অক্সিজেনের অভাবে মানুষ যেন মারা না যান।


বর্তমানে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ দেশে ত্রাসের সঞ্চার করেছে। সংক্রমণ দ্রুতি হারে বাড়ছে। প্রিয়ঙ্কা চোপড়া, অমিতাভ বচ্চন, বরুণ ধবন, অক্ষয় কুমার ও অন্যন্যা বলিউড সেলিব্রিটিরা ইতিমধ্যেই করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই অতিমারীর সময় দুর্গতদের সাহায্যে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছে অনেক তারকাই।


এর আগে যশ রাজ ফিল্মস সমগ্র হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির সময় দৈনিক কর্মীদের বিনামূল্যে ভ্যাকসিন প্রদানের কথা ঘোষণা করেছে। বলিউডে ঠিকা কর্মীদের আর্থিক সাহায্য দিতে সাথী উদ্যোগের সূচনা করেছে যশ রাজ ফিল্মস।


সোনু সম্প্রতি তাঁর আগামী সিনেমা কিষাণ-এর ঘোষণা করেছেন। এই সিনেমার পরিচালক ই নিওয়াস। এছাড়াও তাঁকে চিরঞ্জীব অভিনীত তেলগু সিনেমা আচার্য-তে দেখা যাবে।


গত বছর সোনু লকডাউনের সময় বিভিন্ন শহরে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন।

আপনার মতামত দিন:


মানুষের জন্য এর জনপ্রিয়